• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

শোয়েবকে বিয়ে করার আগে কার স্ত্রী ছিলেন সানা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ জানুয়ারি ২০২৪, ১২:১২
শোয়েব মালিক ও সানা জাভেদ
শোয়েব মালিক ও সানা জাভেদ

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই ফের বিয়ের করলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব মালিক। পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। তবে অভিনয়ের চেয়ে নানান বিতর্কের জন্যই বেশি খবরের শিরোনামে থাকেন সানা।

মাস খানেক আগেও অন্য একজনের স্ত্রী ছিলেন সানা। কিন্তু কে ছিলেন এই অভিনেত্রী প্রাক্তন স্বামী? এমন প্রশ্ন রীতিমতো রহস্যের জাল বুনেছে এই তারকাদের ভক্তদের মনে।

জানা গেছে, সানার প্রাক্তন স্বামীর নাম উমের জেসওয়াল। তিনি পাকিস্তানের একজন খ্যাতিমান শিল্পী। পাশাপাশি গায়ক ও অভিনেতাও। ‘কোক স্টুডিও সিজন-৫’ এ আতিফ আসলামের সঙ্গে গেয়েছেন তিনি।

২০২০ সালে ২০ অক্টোবর সানাকে বিয়ে করেন উমের। কিন্তু বিয়ের দুই বছরের মাথায় শোয়েবের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়ান সানা।

একটি বিজ্ঞাপনের শুটিংয়ে সানিয়ার প্রাক্তন স্বামীর প্রেমে পড়েন সানা। এরপর প্রায় এক বছরের কাছাকাছি প্রেম নিয়ে লুকোচুরি করেন সানা-শোয়েব। অবশেষে নতুন জীবন শুরু করলেন তারা।

অস্ট্রেলিয়ার ব্রিসবেনেই পরিচয় হয় তাদের। সেখানে পাকিস্তানের হয়ে ক্রিকেট খেলতে গিয়েছিলেন শোয়েব। অন্যদিকে সানিয়াও সেই সময় ব্রিসবেন ইন্টারন্যাশানল খেলতে গিয়েছিলেন। সেখানেই প্রথম আলাপ হয় তাদের। আর সেই আলাপের পরেই একে ওপরের প্রেমে পড়েন সানিয়া-শোয়েব।

পরে ২০১০ সালে বিয়ে করেন সানিয়া-শোয়েব। তাদের এক সন্তানও রয়েছে। দীর্ঘ ১২ বছর সংসারের পর বিচ্ছেদের পথে হাঁটেন এই তারকা দম্পতি। শোয়েব ও সানিয়ার সম্পর্ক নিয়ে জলঘোলা যেমন চলছিল, তেমনই সানা ও তার স্বামীর উমেরের সম্পর্কও ছিল টালমাটাল। অবশেষে সব পেরিয়ে নতুন জীবনে পা রাখলেন সানা-শোয়েব।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শোয়েবের খেলা দেখতে গিয়ে সানিয়ার মির্জার স্লোগানে বিরক্ত সানা
শোয়েব অধ্যায় শেষে নতুন ইঙ্গিত সানিয়ার
শোয়েবের বিয়ের পর প্রথম পোস্টে যে বার্তা দিলেন সাবেক স্ত্রী সানিয়া
বরিশালের ফিক্সিংয়ের অভিযোগ প্রত্যাখ্যান করল শোয়েব মালিক
X
Fresh