Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২০, ১৮:৪৩
আপডেট : ১১ অক্টোবর ২০২০, ২০:০৩

আমাকে চাপ দেবেন না, পুলিশকে নায়লা নাঈম

Nayla Naeem
নায়লা নাঈম

পুলিশি হয়রানির বিরুদ্ধে অভিযোগ করে আলোচিত মডেল ও অভিনেত্রী নায়লা নাঈম বলেছেন, বিড়াল ফেলে দেয়ার জন্য পুলিশের চাপের কারণে তিনি মানসিকভাবে অসুস্থ বোধ করছেন। পুলিশ কর্তৃক মানহানি ও মানসিক হয়রানির বিরুদ্ধে সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন তিনি।

শনিবার (১০ অক্টোবর) বিকেলে নগরীর রেড অর্কিড রেস্তোরাঁ ও পার্টি সেন্টারে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

নায়লা বলেন, এই পুরো শহর ভবনে ঢেকে যাওয়ায় কুকুর এবং বিড়ালদের জন্য ঘুরে বেড়ানোর স্থান ক্রমশ কমে যাচ্ছে। তাই আমি ১০ থেকে ১২ বছর ধরে তাদের যত্ন নেয়ার চেষ্টা করছি। প্রাণীদের প্রতি ভালোবাসা প্রদর্শনের জন্য আমাকে বিভিন্ন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়েছে। প্রতিবেশীরা আমার বিরুদ্ধে প্রতিনিয়ত অভিযোগ করে চলেছে।

তিনি আরও বলেন, বিড়ালগুলো ফেলে দেয়ার জন্য পুলিশ আমাকে চাপ দিচ্ছে। তারা মানসিকভাবে হয়রানি করছেন। পুনরায় পশুর থাকার ব্যবস্থা সাজানোর ক্ষেত্রে পুলিশের উচিত আমাকে সহযোগিতা করা।

নায়লা বলেন, আমার কাছে ৫০০টি বিড়াল রয়েছে। মাত্র ১২ থেকে ১৪টি বিড়াল রয়েছে যেগুলো অসুস্থ। আমি তাদের ভালো খাবার পরিবেশন করি এবং চিকিৎসা সরবরাহ করি।

কর্মসূচিতে উপস্থিত একজন আইনজীবী বলেন, দেশের এমন কোনো আইন সম্পর্কে তিনি জানেন না যেখানে বিড়াল এবং কুকুর লালন-পালন করা নিষিদ্ধ।

আরও পড়ুনঃ

‘মেয়েদেরকে শালীনতার কথাই বলতে চেয়েছি’

মৌসুমীর ‘দেবর আমার কত আপন’

ধর্ষণ ইস্যু: অনন্ত জলিলকে বয়কট করলেন শাওন

উল্লেখ্য, নায়লা নাঈম বসবাস করেন রাজধানীর আফতাবনগরে। নিজের ফ্ল্যাটে তিনি অসংখ্য বিড়াল লালন-পালন করায় অন্যান্য ফ্লোরেও ব্যাপক দুর্গন্ধ ছড়ায় বলে প্রতিবেশীদের দীর্ঘদিনের আপত্তি ও অভিযোগ রয়েছে। ইতোপূর্বে এ বিষয়ে বাড্ডা থানায় বেশ কয়েকবার অভিযোগ করেছে ফ্ল্যাট মালিক সমিতি।

সূত্র-ইউএনবি

জিএ/এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS