smc
logo
  • ঢাকা শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭

জামিন পেলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী

  বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

|  ০৭ অক্টোবর ২০২০, ১২:২১ | আপডেট : ০৭ অক্টোবর ২০২০, ১৫:২৬
Riya Chakraborty
রিয়া চক্রবর্তী

জামিন পেলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ২৮ দিন জেলে থাকার পর অবশেষে তার জামিন মিললো। ১ লাখ রুপির বন্ডে বুধবার জামিন মঞ্জুর করা হয়।

সুশান্ত সিং রাজপুতের সাবেক এই প্রেমিকা জামিন পেলেও আপাতত জেলেই থাকতে হচ্ছে অভিনেত্রীর ভাই সৌভিক চক্রবর্তীকে। 

১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ উঠতে শুরু করে। চা, কফিসহ অন্য পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে সুশান্তকে দিতেন রিয়া। বিভিন্ন হোয়াটস অ্যাপ চ্যাট প্রকাশ্যে আসার পর থেকে এমন অভিযোগ উঠতে শুরু করে। শুধু তাই নয়, সৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডাদের সঙ্গে একযোগে রিয়া সুশান্তের জন্য মাদক আমদানি করতেন বলেও ওঠে অভিযোগ। এরপরই রিয়া চক্রবর্তীর বাড়িতে চালানো হয় তল্লাসি। অভিনেত্রীর ল্যাপটপসহ বিভিন্ন ইলেক্ট্রনিক ডিভাইস বাজেয়াপ্ত করা হয়। বাজেয়াপ্ত করা ওইসব ইলেক্ট্রনিক ডিভাইস থেকেই রিয়া চক্রবর্তীর সঙ্গে মাদক কারবারি এবং পাচারকারীদের সঙ্গে যোগ রয়েছে বলে অভিযোগ ওঠে। এরপর ২ দিন জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন :

সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্তকে গ্রেপ্তারির পর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো নিজেদের হেফাজতে নেয় রিয়া চক্রবর্তীকে। মুম্বাইয়ের বাইকুল্লা জেলেই এরপর ২৮ দিন কেটে যায় অভিনেত্রীর।
অবশেষে মুক্তি পেলেন রিয়া।

তবে আদালত জানিয়েছেন, আগামী ১০ দিন নিকটবর্তী থানায় হাজিরা দিতে হবে তাকে। নিজের পাসপোর্টও জমা রাখতে হবে থানায়। পুলিশের অনুমতি ছাড়া গ্রেটার মুম্বাইয়ের বাইরে যেতে পারবেন না তিনি। বিদেশ যেতে গেলেও আদালতের অনুমতি নিতে হবে তাকে।

সূত্র- জিনিউজ ও আনন্দবাজার পত্রিকা 

জিএ 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়