• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রিয়ার বাড়ি মাদকের আস্তানা, জামিনের বিরোধিতায় এনসিবি

বিনোদন ডেস্ক

  ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৫:১৪
Rhea Chakraborty,
রিয়া চক্রবর্তী।

বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী এবং তার ভাই শৌভিক চক্রবর্তীর মাদক মামলায় জামিনের আবেদনের তীব্র বিরোধিতা করে বম্বে হাইকোর্টে হলফনামা পেশ করলো নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এনসিবির পক্ষ থেকে সোমবার জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে ওই হলফনামায় দাবি করেন, রিয়ার বিরুদ্ধে মাদক সেবন ছাড়াও পাচার এবং সরবরাহের উপযুক্ত প্রমাণ এনসিবি’র কাছে রয়েছে। আজ (২৯ সেপ্টেম্বর) বম্বে হাইকোর্টে রিয়ার জামিনের শুনানি।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, ২২ সেপ্টেম্বর মাদক মামলা সংক্রান্ত বিশেষ আদালত এনডিপিএস (নার্কোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস) রিয়ার জেল হেফাজতের মেয়াদ বাড়িয়ে ৬ অক্টোবর করে। সেই মর্মেই রিয়ার আইনজীবী সতীশ মানশিণ্ডে জামিনের আবেদন করলে ২৩ সেপ্টেম্বর শুনানির দিন ধার্য করে বম্বে হাইকোর্ট। যদিও মুম্বাইয়ে লাগাতার বৃষ্টির জন্য হাইকোর্টের প্রধান বিচারপতি আদালতের ছুটি ঘোষণা করায় তা পিছিয়ে যায়।

শুনানির পরিবর্তিত দিন ধার্য হয় আজ। এরই বিরোধিতা করে গতকাল এনসিবি’র ওই হলফনামা পেশ। ওই হলফনামায় দাবি করা হয়, মাদক সেবন, মাদক পাচার, মাদকের সরবরাহের জন্য অর্থ প্রদান এবং সুশান্ত সিং রাজপুতের জন্য মাদকের জোগান ছাড়াও নিজের বাড়িকে মাদকের আস্তানা হিসেবে ব্যবহার করেছেন অভিযুক্ত। মাদক চক্রেরও সক্রিয় সদস্য রিয়া।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদক যোগ উঠে আসার পর গত ৯ সেপ্টেম্বর রিয়াকে গ্রেপ্তার করে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তখন ১৪ দিনের জেল হেফাজত হয় রিয়ার। তার পক্ষ থেকে জামিনের আবেদন করা হলে তা খারিজ করে দেয় বম্বে আদালত।

আরও পড়ুন

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাল ভিসায় এয়ারপোর্টে ধরা, দালালের বাড়িতে ৬ যুবক
ঘূর্ণিঝড়ে লন্ডভন্ড বাড়িঘর, ফসলের ব্যাপক ক্ষতি
নববধূ ফিরতে না চাওয়ায় শ্বশুরবাড়িতে যুবকের আত্মহত্যা
মেয়ের শ্বশুরবাড়ি গিয়ে শাশুড়ির আত্মহত্যা
X
Fresh