• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আদালতের দ্বারস্থ রাকুলপ্রীত সিং

বিনোদন ডেস্ক

  ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫৬
Rakul Preet Singh,
রাকুলপ্রীত সিং।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় গ্রেপ্তার হয়েছেন তার প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জিজ্ঞাসাবাদের সময় তিনি দাবি করেন বলিউডের ৮০ শতাংশ তারকা মাদক সেবন করেন।

ভারতীয় গণমাধ্যম জি-নিউজের খবরে বলা হয়, মাদক সেবন বা চক্রের সঙ্গে বলিউডের কোন কোন তারকার যোগ রয়েছে, তা নিয়ে ২৫ জনের একটি তালিকাও এনসিবির হাত তুলে দেন রিয়া। যার মধ্যে প্রথমেই সারা আলী খান এবং রাকুলপ্রীত সিংয়ের নাম নেন রিয়া চক্রবর্তী।

এ নিয়ে সারা আলী খান কোনও মন্তব্য করেননি। তবে বিষয়টি নিয়ে আদালতের দ্বারস্থ হন অভিনেত্রী রাকুলপ্রীত সিং।

মাদক মামলায় তার নাম জড়িয়ে যেভাবে মিডিয়া ট্রায়াল শুরু হয়েছে, তা বন্ধ করা হোক বলে দিল্লি হাইকোর্টের কাছে আবেদন করেন অভিনেত্রী।

আর এই বিষয়টি নিয়ে দিল্লি হাইকোর্টে কাছে পিটিশনও দাখিল করেন রকুলপ্রীত।

অভিনেত্রীর ওই আবেদনের পরই বিষয়টি নিয়ে কেন্দ্রীয় সরকারের মতামত জানতে চাওয়া হয় দিল্লি হাইকোর্টের তরফে। বৃহস্পতিবার ওই মামলার শুনানির সময়ই কেন্দ্রের অবস্থান জানতে চাওয়া হয়। পাশাপাশি প্রোগাম কোডসহ বিভিন্ন গাইডলাইন মেনেই যাতে খবর প্রকাশ করা হয়, সে বিষয়ে সংবাদমাধ্যমকে স্পষ্ট নির্দেশে দেয়া হয় দিল্লি হাইকোর্টের তরফে।

এছাড়া কোনও সংবাদমাধ্যমের পক্ষ থেকে নির্দিষ্ট নিয়মের বাইরে গিয়ে খবর প্রকাশ করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আর্জি জানানো হয় রাকুলের আইনজীবীর পক্ষ থেকে।

আরও পড়ুন: 'কে নিষিদ্ধ করল? আমি এখন এফডিসি থেকেই বের হচ্ছি'

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জেলের দুর্বিষহ অত্যাচারের বর্ণনা দিলেন অভিনেত্রী
X
Fresh