• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

'কে নিষিদ্ধ করল? আমি এখন এফডিসি থেকেই বের হচ্ছি'

বিনোদন ডেস্ক

  ১৭ সেপ্টেম্বর ২০২০, ২১:৪০
Zayed Khan,
মিশা-জায়েদের বিরুদ্ধে কঠোর অবস্থান ১৯ সংগঠনের।

আমি এসব কিছু জানিই না। এটা হাস্যকর। একজন নির্বাচিত প্রতিনিধিকে নিষিদ্ধ করার ক্ষমতা কারও নেই। আমি এখন এফডিসি থেকে সাদেক বাচ্চু ভাইয়ের মিলাদ শেষ করে বের হচ্ছি। আমি এ ব্যাপারে কিছুই শুনিনি এখনও। আর এফডিসি তো কারও নিজস্ব সম্পত্তি না। যে কেউ চাইলেই নিষিদ্ধ করবে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে আরটিভি নিউজকে বলছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

এদিন সন্ধ্যায় এফডিসিতে প্রযোজক সমিতির কার্যালয়ে বৈঠকে বসেন ১৯ সংগঠনের নেতারা।

এর আগে শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান এই এ দুজনকে চলচ্চিত্রের স্বার্থবিরোধী কাজে জড়িত থাকার অভিযোগে বয়কট করেছিল চলচ্চিত্রের ১৯ সংগঠন।

এদিকে মীমাংসা না করেই মিশা সওদাগর আমেরিকায় গেছেন। এ নিয়ে ১৯ সংগঠনের নেতারা মিশার বয়কটের ব্যাপারে সিদ্ধান্ত বহাল রেখেছে বলে গণমাধ্যমে জানান বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।

পাশাপাশি জায়েদ খানকে এফডিসিতে প্রবেশ নিষিদ্ধ করতে ব্যবস্থা নিতে যাচ্ছে ১৯ সংগঠনের চলচ্চিত্র পরিবার। খসরু জানান, 'জায়েদ খান যেন এফডিসিতে ঢুকতে না পারেন সে জন্য এফডিসির এমডি বরাবর লিখিত আবেদন জানানো হবে। আজ সম্মিলিতভাবে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। অন্যায়কারী যেই হোক তার শাস্তি হবেই।'

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন ডিপজল-মিশা
‘কাজ করতে পারেনি বলেই ওদের ভরাডুবি হয়েছে’
শিল্পী সমিতির নির্বাচনে জিতে যা বললেন মিশা সওদাগর
ডিগবাজি নিয়ে যা বললেন জায়েদ খান (ভিডিও)
X
Fresh