• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আতিকুলের পথসভায় দু’ গ্রুপে সংঘর্ষ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ জানুয়ারি ২০২০, ১৩:২৯
আতিকুল ইসলাম
আতিকুলের পথসভায় দু’ গ্রুপে সংঘর্ষ

ঢাকা উত্তর সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলামের নির্বাচনী প্রচারণায় দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন বেশ কয়েকজন কর্মী। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন আতিকুল ইসলাম।

বুধবার (২৯ জানুয়ারি) রাজধানীর গুলশানের পুলিশ প্লাজার সামনে সাউর্থ পার্কে এক পথসভায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এখানে উত্তরের মেয়র প্রার্থী আতিকুলের পথসভা চলছিল। পথসভার শেষ মূহূর্তে আওয়ামী লীগ ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীদের দু’গ্রুপের সংঘর্ষ শুরু হয়। এতে ওই স্থানে থাকা কিছু চেয়ার ভেঙে ফেলা হয়। এ ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন।

জানা গেছে, ঘটনাটি মেয়র প্রার্থী আতিকুলের সামনে ঘটেছে এবং এখানে মেয়র প্রার্থী ও কাউন্সিল প্রার্থীদের কর্মীরাই সংঘর্ষে জড়িয়ে পড়েন। পরে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ এসে সবাইকে পার্ক থেকে বের করে দেন।

পথসভার আয়োজকদের মধ্যে একজন আওয়ামী লীগ নেতা বলেন, আজকে গুলশান সাউথ পার্ক ও নিকেতন সোসাইটি যৌথভাবে মেয়র প্রার্থী আতিকুলের নির্বাচনী প্রচারণার জন্য এ পথসভার আয়োজন করে। এ জন্য সকাল থেকেই সবাই এখানে জড়ো হতে থাকে। পরে পথসভা চলাকে ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী দুলালকে বাদ দিয়ে সিটি করপোরেশন নাসিরকে প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়। সেই অনুযায়ী আজ সকালে নাসির মেয়র আতিকুল ইসলামের সঙ্গে নির্বাচনী প্রচারণায় আসেন। সেখানে দুলালও উপস্থিত ছিলেন। একপর্যায়ে দুই কাউন্সিলর প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এসজে/পি

মন্তব্য করুন

daraz
  • ঢাকা সিটি করপোরেশন নির্বাচন ২০২০ এর পাঠক প্রিয়
X
Fresh