• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড আছে: সিইসি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ জানুয়ারি ২০২০, ২১:০৮
নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড আছে: সিইসি
ফাইল ছবি

আসন্ন ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড আছে। এখন পর্যন্ত নিয়ন্ত্রণের বাইরে কিছুই হয়নি। জানালেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা।

আজ সোমবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে আওয়ামী লীগ ও বিএনপির প্রতিনিধিদলের সঙ্গে বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

সিইসি কে এম নূরুল হুদা বলেন, আজ বিএনপি ও আওয়ামী লীগের প্রতিনিধিদলের সঙ্গে বৈঠক করেছি। তাদের অভিযোগ কমন। এগুলো আমাদের নিয়ন্ত্রণের মধ্যেই থাকবে। বিএনপি বলেছে, তাদের প্রার্থীদের পুলিশ হয়রানি করছে। তবে সে রকম হয়রানির কোনও আলামত আমরা দেখিনি।

তিনি বলেন, বিএনপি বলেছে গোপীবাগের ঘটনায় তাদের মামলা নেয়নি। পরে আমি ওসির সঙ্গে কথা বললাম সেখানে বসেই। ওসি বললেন তারা আমাদের কাছে আসেনি, মামলা দেয়নি। আওয়ামী লীগ মামলা করেছে সেটাও তারা বলেছে।

সিইসি বলেন, গতকালের ঘটনার জন্য আওয়ামী লীগ বিএনপিকে দায়ী করেছে। তাদের বক্তব্য এই সুযোগে বিভিন্ন জায়গা থেকে সন্ত্রাসী দল ঢাকায় ঢুকে পড়বে এবং নির্বাচনের সময় নির্বাচন প্রক্রিয়া ব্যাহত করবে, আমরা যেনো ব্যবস্থা নেই। আমরা বলেছি নির্দিষ্ট যদি কোনও অভিযোগ থাকে সেটা বলতে হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • ঢাকা সিটি করপোরেশন নির্বাচন ২০২০ এর পাঠক প্রিয়
X
Fresh