Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮

খোঁজ মিললো পথশিশু মারুফের

খোঁজ মিললো পথশিশু মারুফের
খোঁজ মিললো পথশিশু মারুফের

লকডাউন নিয়ে প্রশ্ন তোলা আলোচিত সেই পথশিশু মারুফের খোঁজ মিলেছে। শুক্রবার গণমাধ্যমে নিখোঁজ হওয়ার সংবাদটি প্রকাশ হওয়ার পর পথশিশু মারুফের সন্ধান দেয় স্বেচ্ছাসেবী সংগঠন সহমর্মিতা ফাউন্ডেশনের উদ্যোক্তা পারভেজ হাসান। শনিবার (২৪ এপ্রিল) ভোরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শিশুটির সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট করে নিশ্চিত করেন বিষয়টি।

স্বেচ্ছাসেবী সংগঠন সহমর্মিতা ফাউন্ডেশনের উদ্যোক্তা পারভেজ হাসান’র ফেসবুক স্ট্যাটাসের একাংশ পাঠকদের জন্য তুলে ধরা হলো-

আরও পড়ুন... বিয়ে ছাড়াই স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস, ধরা পড়ার চাঞ্চল্য কাহিনী!

“মারুফ নিখোঁজ না। ও দিনের বেলায় স্বাভাবিক অবস্থায় থাকেনা। যার কারণে যেখানে-সেখানে পরে থাকে। মারুফ আগে যেমন ছিলো তেমনি আছে। সাহরির আগেও আমরা মারুফকে দেখতে গেলাম। গিয়ে আগের মতই অস্বাভাবিক অবস্থায় পেয়েছি। আমরা চেষ্টা করে যাচ্ছি তাকে কাউন্সিলিং করে কিভাবে সুন্দর জীবনে ফেরানো যায়। এই জন্য আমাদের সময় লাগবে।”

এর আগে জানা যায়, পথশিশু মারুফকে বৃহস্পতিবার (২২ এপ্রিল) থেকে বাহাদুর শাহ পার্ক এলাকায় তাকে দেখতে পাওয়া যাচ্ছে না। তার অবস্থান সম্পর্কে সঙ্গী পথশিশুরাও কিছু বলতে পারেনি তখন।

আরও পড়ুন.. গোসল ফরজ অবস্থায় পবিত্র না হয়ে কী সেহরি খাওয়া যাবে?

মারুফ পুরান ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত এলাকা থেকে এক সাংবাদিকের লাইভের মাঝে ঢুকে পড়ে লকডাউন নিয়ে প্রশ্ন তুলে বলেছিলো- ‘এই যে লকডাউন দিছে, মানুষ খাবে কী? সামনে ঈদ। এই যে মাননীয় মন্ত্রী একটা লকডাউন দিছে, এটা ভুয়া। থ্যাঙ্কু।’

এসআর/

RTV Drama
RTVPLUS