logo
  • ঢাকা সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬

নৌকায় ভোট দিলে চলমান উন্নয়নের ধারা অব্যাহত থাকবে : মোরশেদ আলম

নোয়াখালী প্রতিনিধি
|  ২১ ডিসেম্বর ২০১৮, ১২:৩৩ | আপডেট : ২১ ডিসেম্বর ২০১৮, ১৩:১০
দেশ ও দেশের মানুষের কল্যাণের জন্য কাজ করছে আওয়ামী লীগ সরকার, তাই আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। নৌকা মার্কায় ভোট দিলে চলমান উন্নয়নের ধারা অব্যাহত থাকবে এবং বাংলাদেশ বিশ্ব দরবারে একটি উন্নত দেশ হিসেবে স্থান পাবে। বললেন নোয়াখালী-২ আসনে (সেনবান-সোনাইমুড়ি) আওয়ামী লীগের মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ও বর্তমান সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজ নির্বাচনী এলাকা সেনবাগ উপজেলার ছাতার পাইয়া, কানকিরহাট, পৌরসভা ও মোহাম্মদপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে নৌকা প্রতীকের গণসংযোগ ও পথ সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব বলেন।

মোরশেদ আলম বলেন, দেশকে এগিয়ে নিচ্ছেন শেখ হাসিনা। দেশের মানুষকে মূল্যায়ন করছেন তিনি। তাই দেশের উন্নয়নের জন্য, মাথা উঁচু করে দাঁড়ানোর জন্য শেখ হাসিনাকে দরকার। এজন্য নৌকায় ভোট দিয়ে তাকে ক্ষমতায় আনতে হবে।

এসময় অন্যান্যে মধ্য উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জাফর আহম্মেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আতাউর রহমান ভূইয়া মানিক, আওয়ামী লীগ নেতা লায়ন জাহাঙ্গীর আলম মানিকসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সভা শেষে নৌকা মার্কার সমর্থনে লিফলেট বিতরণ করেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ৩০ শে ডিসেম্বর নৌকায় ভোট চান তারা।
 

আরও পড়ুন :

জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়