• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শরীয়তপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত ১০

শরীয়তপুর প্রতিনিধি

  ৩১ জুলাই ২০১৯, ১৪:৫৯
ডেঙ্গু, জ্বর, আক্রান্ত

গেল এক সপ্তাহে শরীয়তপুর জেলায় ডেঙ্গু জ্বরে ১০ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সদর উপজেলায় একজন, জাজিরা উপজেলায় তিনজন, নড়িয়া উপজেলায় একজন, ডামুড্যা উপজেলায় একজন ও গোসাইরহাট উপজেলায় চারজন আক্রান্ত হয়েছেন।

আক্রান্তদের মধ্যে ছয়জনের নাম জানা গেছে। তারা হলেন শারমিন আকতার (২৫), সজিব (১৭), মাসুদ (৩০), সাব্বির আহম্মেদ (১৯), মৌসুমী আক্তার (১৯) ও নাজমুল হক।

হাসপতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, আক্রান্তদের মধ্যে অধিকাংশই ঢাকা থেকে শরীয়তপুরে এসেছেন। তাদের মধ্যে কয়েকজন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। এখনও দুই থেকে তিনজন রোগী সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি আছেন।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : রমেকে চিকিৎসাধীন ডেঙ্গু আক্রান্ত ৫৮ রোগী
---------------------------------------------------------------------

এদিকে ডেঙ্গু জ্বরে আক্রান্তদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে স্বাস্থ্য বিভাগের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল করা হয়েছে। এ ব্যাপারে জেলা সিভিল সার্জন অফিসের স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মো. মাহবুবুর রহমান আরটিভি অনলাইনকে বলেন, ডেঙ্গু জ্বরে গেল এক সপ্তাহে ১০ জন আক্রান্ত হয়েছেন। তবে এদের মধ্যে বেশির ভাগই অন্য জেলা থেকে আক্রান্ত হয়ে এখানে এসেছেন।

শরীয়তপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. আবদুল্লাহ আরটিভি অনলাইনকে বলেন, আমাদের সদর হাসপাতালে শারমিন আক্তার নামে এক মহিলা রোগী ভর্তি হয়েছিলেন। তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তার বাড়ি জাজিরা উপজেলায়। তিনি ঢাকা থেকে জ্বর নিয়ে বাড়ি এসেছিলেন।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্মাণাধীন ভবনে এডিসের লার্ভা মিললে নির্মাণকাজ বন্ধ : মেয়র তাপস
ঘরে বসেই করা যাবে ডেঙ্গু পরীক্ষা, খরচ ১২০ টাকা
ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, চলতি বছরে ২৪
‘ডেঙ্গু মোকাবিলায় সারাদেশে প্রস্তুত হাসপাতালগুলো’
X
Fresh