• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

তুরাগে ডুবে যাওয়া ট্যাক্সি ক্যাবটির খোঁজ মিলেনি এখনও

সাভার প্রতিনিধি

  ২৭ জুলাই ২০১৯, ২০:২৭
নিখোঁজ, তুরাগ, চালক
ছবি: সংগৃহীত

সাভারের আমিনবাজার সালেহপুর ব্রিজের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদীতে পড়ে যাওয়া ট্যাক্সি ক্যাব ও তার চালককে ঘটনার ছয় দিন পরও উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিস ও নৌবাহিনীর কর্মীরা।

শনিবার বিকেলে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ফায়ার সার্ভিসের ডুবুরি দল এখনও ঘটনাস্থল এবং আশপাশের এলাকায় উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

ঘটনাস্থলে আমিনবাজার ফায়ার সার্ভিসের চার সদস্যের একটি দল অবস্থান করলেও নৌবাহিনীর উদ্ধারকারী দল প্রতিদিন উদ্ধার তৎপরতা শেষে রাতে চলে যায়।

ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার খোরশেদ আনোয়ার আরটিভি অনলাইনকে জানান, তুরাগ নদীতে পড়ে যাওয়া ট্যাক্সি ক্যাব ও তার চালককে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। নৌবাহিনী ও ফায়ার সার্ভিস যৌথভাবে উদ্ধার তৎপরতা চালাচ্ছে। তবে নদীতে প্রবল স্রোত ও ময়লা থাকার কারণে উদ্ধার কাজে বিঘ্ন হচ্ছে।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : ইউএনওর স্ত্রীর মোবাইল ফোন উদ্ধারে ফায়ার সার্ভিস!
---------------------------------------------------------------------

কতদিন উদ্ধার কাজ চালানো হবে জানতে চাইলে তিনি জানান, বিষয়টি নৌ-বাহিনী ও ফায়ার সার্ভিসের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে জানানো হবে।

এদিকে ঘটনাস্থলের চার বর্গকিলোমিটার এলাকা জুড়ে ডুবুরি ও নৌ-বাহিনীর স্ক্যানার মেশিন দিয়ে তল্লাশি চালানো হচ্ছে। এরপরও খোঁজ পাওয়া যায়নি ট্যাক্সি ক্যাবটির।

প্রসঙ্গত, গেল ২১ জুলাই রাত সাড়ে আটটার দিকে আমিনবাজারের সালেহপুর ব্রিজে একটি বাসকে অতিক্রম করতে গিয়ে হলুদ রঙের একটি ট্যাক্সি ক্যাব তুরাগ নদীতে পড়ে যায়।

প্রাথমিকভাবে চালক ও গাড়িটির মালিকানা জানা গেছে। গাড়িটি আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট পরিচালিত ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের এক্সিও ২০১২ মডেলের গাড়ি। চালকের নাম জিয়াউর রহমান। তার বাড়ি ফরিদপুরের বোয়ালমারী উপজেলায়।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাকিস্তানে নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে সুপ্রিম কোর্টের নির্দেশ
চলন্ত ট্রাকে চালকের মৃত্যু, প্রাইভেটকারের ওপর উঠে গেল ট্রাক
ব্রাজিলে প্রবল বর্ষণে নিহত ৩৯, নিখোঁজ ৭০
ফেসবুকে পোস্ট, গাড়ি-বাড়ির মালিক হলেন বৃদ্ধ রিকশাচালক
X
Fresh