• ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ইউএনওর স্ত্রীর মোবাইল ফোন উদ্ধারে ফায়ার সার্ভিস!

জামালপুর প্রতিনিধি

  ২৭ জুলাই ২০১৯, ১৭:৫৪
মোবাইল, ফোন, ইউএন্ও
ফায়ার সার্ভিসের ডুবুরি দল হারানো মোবাইল ফোনটি নদী থেকে তুলে নিয়ে আসে, ছবি: আরটিভি অনলাইন

বন্যার পানি দেখতে গিয়ে ব্রিজের ওপর দাঁড়িয়ে স্ত্রীর সঙ্গে সেলফি তুলছিলেন মাদারগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম। রোমান্টিক এই মুহূর্তেই ঘটে বিপত্তি। স্ত্রীর হাত ফসকে পানিতে পড়ে যায় মোবাইল ফোনটি। প্রিয় ফোনটি হারিয়ে অত্যন্ত মনখারাপ হয় ইউএনওর স্ত্রীর।

এ দৃশ্য সইতে না পেরে ফায়ার সার্ভিসকেই কল করে বসেন ইউএনও আমিনুল ইসলাম। খবর পেয়ে মাদারগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সুমন মিয়ার নেতৃত্বে ঘটনাস্থলে ছুটে আসে ছয় সদস্যের একটি দল। এরপর কয়েক ঘণ্টার চেষ্টায় উদ্ধার হয় মোবাইল ফোনটি। আর মোবাইল ফোন উদ্ধারের এই ঘটনা দেখতে ভিড় জমায় শত শত উৎসুক জনতা। ঘটনাটি মাদারগঞ্জে টক অব দ্য টাউনে পরিণত হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে উপজেলার সিধুলী ইউনিয়নের চরলোটাবর গ্রামে বন্যার পানি পরিদর্শনে আসেন আমিনুল ইসলাম। এ সময় ওখানকার একটি ব্রিজে দাঁড়িয়ে স্ত্রীর সঙ্গে সেলফি তুলতে যান তিনি। সেলফি তোলার সময় অসাবধানতাবশত মোবাইল ফোনটি হাত ফসকে পানিতে পড়ে যায়।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : তুরাগে ডুবে যাওয়া ট্যাক্সি ক্যাবটির খোঁজ মিলেনি এখনও
---------------------------------------------------------------------

পরে ইউএনও ঘটনাটি মাদারগঞ্জ ফায়ার সার্ভিসকে জানালে তারা ডুবুরির জন্য জামালপুর ফায়ার সার্ভিসকে খবর দেয়। একদিন পর শুক্রবার মাদারগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সুমন মিয়ার নেতৃত্বে ছয় সদস্যের একটি ডুবুরি দল কয়েক ঘণ্টা অভিযান চালিয়ে মোবাইল ফোনটি উদ্ধার করে।

তবে উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম আরটিভি অনলাইনকে বলেন, মোবাইল ফোনটি অফিসিয়াল হওয়ার কারণে আমি ফায়ার সার্ভিসকে খবর দেই। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে শুক্রবার মোবাইল ফোনটি উদ্ধার করে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রীর সঙ্গে অভিমান, মৃত্যুকেই বেছে নিলেন আরিফিন
চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর লড়াই
২২ বছর পর স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত স্বামী গ্রেপ্তার 
২২ বছরের স্বামীর বাড়িতে ৪৩ বছর বয়সী স্ত্রীর অনশন
X
Fresh