Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

আরটিভি নিউজ

  ১৮ মার্চ ২০২১, ১৯:৩১
আপডেট : ১৮ মার্চ ২০২১, ২০:৩৪

মৃত্যুঞ্জয়ী সেই ওয়াহিদাকে পদায়ন

ওয়াহিদা খানম।

দিনাজপুরের ঘোড়াঘাটের সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম। সন্ত্রাসী হামলার শিকার সেই ইউএনও পদায়ন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মার্চ) তাকে পরিকল্পনা কমিশনের আর্থ-সামাজিক বিভাগে সিনিয়র সহকারী প্রধান হিসেবে দায়িত্ব পালনের জন্য পরিকল্পনা বিভাগে ন্যস্ত করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

আরও পড়ুন : দেশে কয়েকটি অঞ্চলে শনিবার থেকে তাপমাত্রা বাড়বে

হাসপাতালে চিকিৎসাধীন সিনিয়র সহকারী সচিব পদমর্যাদার কর্মকর্তা ওয়াহিদা খানমকে গেলো ১৬ সেপ্টেম্বর বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়। এছাড়া তার স্বামী রংপুরের পীরগঞ্জের ইউএনও মো. মেজবাউল হোসেনকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগে বদলি করা হয়।

গেলো বছরের ২ সেপ্টেম্বর দিবাগত গভীর রাতে দিনাজপুরের ঘোড়াঘাটের সরকারি বাসভবনে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হন ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী। তার মাথায় হাতুরি দিয়ে আঘাত করা হয়। গুরুতর অবস্থায় তাকে ৩ সেপ্টেম্বর দুপুরে হেলিকপ্টারে করে অচেতন ওয়াহিদা খানমকে ঢাকায় ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হসপিটালে ভর্তি করা হয়।

আরও পড়ুন : চা দোকানদারের বড় ছেলে বিসিএস উত্তীর্ণ, ছোট ছেলেও পরীক্ষার্থী!

টানা ১ মাস চিকিৎসার পর গেলো বছরের ১ অক্টোবর হাসপাতাল থেকে ছাড়া পান ওয়াহিদা। এবার পুরোপুরি সুস্থ হওয়ায় তাকে পদায়ন করা হয়েছে।

এম

RTV Drama
RTVPLUS