• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ধর্ষণের শিকার মেয়েটি ছাদ থেকে কাপড় আনতে গিয়েছিলো

নরসিংদী সংবাদদাতা,  আরটিভি নিউজ

  ০১ ফেব্রুয়ারি ২০২১, ১৪:০০
ধর্ষণ×মেয়ে×শিশু×রাজমিস্ত্রী×রোববার×বাদী×শনাক্ত×আব্দুল্লা×
ছবি আরটিভি নিউজ

নরসিংদীতে ছয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে এক রাজমিস্ত্রির বিরুদ্ধে। গতকাল রোববার রাত ১১টার দিকে শিশুটির বাবা বাদী হয়ে ওই রাজমিস্ত্রিকে আসামি করে নরসিংদী মডেল থানায় মামলা করেছেন। এর আগে গেলো শনিবার দুপুর দুইটার দিকে নরসিংদী সদর উপজেলার চিনিশপুর গ্যাসফিল্ডসংলগ্ন একটি চারতলা বাড়িতে এই ধর্ষণের ঘটনা ঘটে।

এই ঘটনায় গ্রেপ্তার ব্যক্তির নাম মো. আবদুল্লাহ (২৩)। তিনি সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থানার টালবন গ্রামের মঞ্জুর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গেলো কিছুদিন ধরে চারতলা ভবনটির সিঁড়িগুলোতে টাইলস ফিটিংয়ের কাজ করছিলেন কয়েকজন শ্রমিক। গেলো শনিবার দুপুরে ওই শিশুটি ছাদে গিয়েছিল রোদে শুকাতে দেওয়া কাপড় ঘরে আনার জন্য। শুকিয়ে যাওয়া কাপড় নিয়ে ছাদ থেকে নিচের তলায় আসতেই শ্রমিকদের একজন আবদুল্লাহ তাকে চকলেট কিনে দেওয়ার প্রলোভন দেখান। পরে আবদুল্লাহ শিশুটিকে দুতলার সিঁড়িতে নিয়ে গিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে।

আরও পড়ুন : ভুয়া প্রেমিকের ডাকে লিচু বাগানে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার ছাত্রী

শিশুটির পরিবারের সদস্যরা জানান, ঘটনার পর ঘরে ফিরে শিশুটি ব্যথায় কান্নাকাটি শুরু করে ও তার মাকে পুরো বিষয়টি জানায়। পরে তা তার বাবা ও বাড়ির মালিককে জানানো হয়। গতকাল রোববার সকালে আবদুল্লাহ ও আরও দুজন ওই বাড়িটিতে টাইলস ফিটিংয়ের কাজে আবার আসেন। পরে তাদের সবাইকে এক জায়গায় একত্রিত করে শিশুটির কাছে জানতে চাইলে আবদুল্লাহকে শনাক্ত করে সে। এ সময় আবদুল্লাহকে আটক করে খবর দেওয়া হলে নরসিংদী মডেল থানার পুলিশ তাকে থানায় নিয়ে আসে।

আরও পড়ুন : ধর্ষণের শিকার মেয়েটি ছাদ থেকে কাপড় আনতে গিয়েছিলো

নরসিংদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান জানান, ধর্ষণের অভিযোগে ওই রাজমিস্ত্রিকে আসামি করে শিশুটির বাবা মামলা করেছেন। অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আজ আদালতে পাঠানো হবে। এছাড়া নরসিংদী সদর হাসপাতালে ধর্ষণের শিকার ওই শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরমে শিশুর যত্নে যা করবেন
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
রোববার যেসব এলাকায় ব্যাংক বন্ধ থাকবে 
X
Fresh