• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কালিয়াকৈরে বিয়ের প্রলোভনে নারীকে দিনের পর দিন ধর্ষণ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ ডিসেম্বর ২০২০, ১৯:৩৩
প্রতীকী ছবি।

গাজীপুরের কালিয়াকৈর উপজেলা হরিণহাটি এলাকায় এক নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে এক মাছ ব্যবসায়ী গ্রেপ্তার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। এই ঘটনায় ওই নারী শ্রমিক বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন।

আজ বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে গ্রেপ্তারকৃতকে গাজীপুর জেল হাজতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত হলেন কালিয়াকৈর উপজেলার গাজবাড়ী এলাকার তুমিজ উদ্দিনের ছেলে এরশাদুল ইসলাম(৩২)। তিনি একজন মাছ ব্যবসায়ী।

অভিযোগ সূত্রে জানা যায়, নেত্রকোনা জেলার সদর উপজেলার ছোট কাইঘাট এলাকার মেয়ে জীবিকার খোঁজে দীর্ঘদিন আগে গাজীপুরের কালিয়াকৈরে আসেন। পরে উপজেলার হরিনহাটি এলাকার কালামের বাড়িতে বাসা ভাড়া থেকে স্থানীয় একটি কারখানায় কাজ করে আসছেন। গত ৫ মাস পূর্বে তার সঙ্গে ওই মাছ ব্যবসায়ী এরশাদুলের পরিচয় হয়।

ওই পরিচয়ের সূত্র ধরে এরশাদুল বিভিন্ন ধরনের প্রলোভনসহ বিবাহের প্রলোভন দেখিয়ে ওই নারী শ্রমিকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এরপর বিয়ের প্রলোভনে তার সঙ্গে একাধিকবার শারীরিক গড়ে তোলে এরশাদুল। সম্প্রতি ওই নারীতাকে বিয়ে করার জন্য তাগিদ প্রদান করলে ওই মাছ ব্যবসায় বিভিন্ন সমস্যার কথা বলে সময় ক্ষেপন করতে থাকে।

আরও পড়ুন:

মাকে পাশের রুমে রেখে প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত কিশোরী
চেয়ারম্যানের সঙ্গে শারীরিক মিলনের ভিডিও নিয়ে থানায় হাজির নারী
প্রেমিকাকে ধর্ষণের পর পর্ন সাইটে ভিডিও আপলোড করেছিলেন তিনি
মা-বাবাকে ঘর থেকে বের করে দিয়ে মেয়েকে ওঝার যে ‘চিকিৎসা’
নানাকে বিয়ে করতে নাতনির অনশন
তিনি গিয়েছিলেন পাত্রীর গোসলের ছবি তুলতে!

এদিকে গেলো ৯ ডিসেম্বর রাত ১১টার দিকে ওই ব্যবসায়ী তার বাসায় গিয়ে আবারও শারীরিক সম্পর্ক গড়ার চেষ্টা করে। এতে রাজি না হলে ওই ব্যবসায়ী তার ভাড়া করা বাসা থেকে বের করে দেওয়ার হুমকি দেয়। এক পর্যায় তার ইচ্ছার বিরুদ্ধে তাকে জোরপূর্বক ধর্ষণ করে এরশাদুল। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ বুধবার রাতে উপজেলার গাজবাড়ী এলাকা থেকে ওই মাছ ব্যবসায়ী এরশাদুলকে গ্রেপ্তার করেছে। পরে বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃতকে গাজীপুর জেল হাজতে পাঠানো হয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পরে ধর্ষককে গ্রেপ্তার করে গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৪ মাস পর জামিনে মুক্তি পেলেন দানি আলভেজ
সাঁথিয়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় গ্রেপ্তার ৩ যুবক
আর্জেন্টিনায় নারী সাংবাদিককে ধর্ষণের অভিযোগে চার ফুটবলার আটক
পার্কে ঘুরতে নিয়ে ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার
X
Fresh