• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

তিনি গিয়েছিলেন পাত্রীর গোসলের ছবি তুলতে!

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ ডিসেম্বর ২০২০, ১৮:৪১
He went to take pictures, of his daughter's, rtv news
ছবি সংগৃহীত

নোয়াখালীর সোনাইমুড়ীতে বিয়ের অনুষ্ঠানে মেয়েদের ছবি তুলতে বাধা দেয়ায় হামলায় নারীর মৃত্যুর ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, আট নম্বর সোনাপুর ইউনিয়নের ধন্যপুর গ্রামের রফিক উল্যাহর ছেলে মো. রাজিব (১৮) ও একই এলাকার শাহ আলমের ছেলে মো. মোয়াজ্জেম হোসেন শাওন (২০)।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন বলেন, ‘গতকাল সোমবার রাতে পুলিশ অভিযুক্ত দুই যুবককে আটক করেছে। আটককৃত আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গেলো বৃহস্পতিবার উপজেলার হীরাপুর গ্রামের মোস্তফা চেয়ারম্যানের বাড়ির আবুল কালামের মেয়ের বিয়ের অনুষ্ঠানে কনের গোসলের ছবিসহ মেয়েদের ছবি তুলতে চায় একই বাড়ির মোশারেফ নামে এক বখাটে যুবক।

এতে বাধা দেয় আবুল কালামের ছেলেসহ কয়েকজন। বরপক্ষ মেয়ে নিয়ে চলে যাওয়ার পর রাতে এ নিয়ে মোশারেফের সঙ্গে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে মোশারেফ ১০ থেকে ১২ জন বহিরাগত সন্ত্রাসী নিয়ে এসে কামালের ছেলে মাহফুজুর রহামান (২৬), নুর নাহার (৬০), আবুল কালাম (৪৯), কুলসুম আক্তারসহ (১৯) অন্তত ১০ জনকে কুপিয়ে জখম করা করে।

এদের মধ্যে মাহফুজুর রহমান ও নুর নাহারকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে নুর নাহারের অবস্থার অবনতি হলে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। গেলো শনিবার রাতে ঢাকার একটি হাসপাতালে তার মৃত্যু হয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বস্তায় হাত দিতেই ছোবল, প্রাণ গেল ৩ সন্তানের জননীর
সেতু থেকে খাদে পড়ে ৪৫ বাসযাত্রীর মৃত্যু, অলৌকিকভাবে বেঁচে গেল শিশু 
গণপিটুনিতে ২ জনের মৃত্যু
ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাভারে যুবকের মৃত্যু
X
Fresh