logo
  • ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭

বাবার কাছ থেকে ছিনিয়ে নিয়ে মেয়েকে ধর্ষণের চেষ্টা

He tried to rape, his daughter by snatching, rtv news
নোয়াখালী
নোয়াখালীতে একের পর এক ধর্ষণের ঘটনা ঘটেই চলছে। আন্দোলন, আইন কোনোকিছুই রুখতে পারছে না নারী নির্যাতন। এবার জেলার সেনবাগ উপজেলায় তিন বখাটে চলন্ত রিকশায় বাবার কাছ থেকে ছিনিয়ে নিয়ে মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগ ওঠেছে। 

উপজেলার নবীপুর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের বড়চারিগাও গ্রামের চৌরাস্তার উত্তরে ঠাকুর বাড়ির সামনে গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে সেনবাগ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। তিনি জানান, বড়চারিগাও গ্রামের তিন বখাটে এ ঘটনার সঙ্গে জড়িত। পুলিশের পরামর্শে মামলার স্বার্থে এখনই আসামিদের নাম প্রকাশ করছেন না তিনি।

আরও পড়ুনঃ

গোপনাঙ্গে রক্তক্ষরণ দেখে 'ভুতপ্রেতের আছর' মনে করেছিলেন মৃত কিশোরীর শাশুড়ি 
গণধর্ষণের লজ্জা ঢেকে রাখতে পারলো না অন্তঃসত্ত্বা কিশোরী

তিনি আরও জানান, ফেনীর দাগনভূঞা উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের নিজ বাড়ি থেকে মেয়েকে নিয়ে নোয়াখালীর সেনবাগ উপজেলার আট নম্বর বীজবাগ ইউনিয়নে শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন। পথে তিন বখাটে তাকে মারধর করে মেয়েকে রিকশা থেকে তুলে ঠাকুর বাড়ির সামনে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় স্থানীয়দের সহায়তায় তাৎক্ষণিক মেয়েটিকে উদ্ধার করেন তিনি।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা জানান, এ ঘটনায় ধর্ষণচেষ্টার অভিযোগে তিনজনকে আসামি করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশ জোর চেষ্টা চালাচ্ছে। 

জেবি

RTVPLUS