logo
  • ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭

ফাঁকা বাড়ি একা কিশোরী, ধর্ষণের চেষ্টায় ব্যর্থ ‘জাস্ট ফ্রেন্ড’

  হাতিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ২৯ অক্টোবর ২০২০, ২২:৩১ | আপডেট : ২৯ অক্টোবর ২০২০, ২৩:২০
Map of Noakhali
নোয়াখালীর মানচিত্র
নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় এক কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। 

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় হাতিয়া থানায় উপস্থিত হয়ে কিশোরী বাদী হয়ে এই মামলা করেন। এ ঘটনায় পুলিশ তাৎক্ষনিক ২ জনকে আটক করে।

ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেপ্তার হওয়া দুইজন হলো, উপজেলার নলচিরা ইউনিয়নের ফজরম মাঝি গ্রামের জাকের হোসেনের ছেলে মনির হোসেন (২০) ও একই এলাকার মো. শিপনের ছেলে আলা উদ্দিন (২২)।

মামলার সূত্রে জানা যায়, উপজেলার চরঈশ্বর ইউনিয়নের ফরাজী গ্রামের কিশোরী (১৬) সাহানা (ছদ্মনাম) এর সাথে মোবাইলে মনির হোসেনের প্রথমে পরিচয় ও পরে বন্ধুত্ব হয়। সম্পর্কের এক পর্যায়ে মনির ও তার বন্ধু আলা উদ্দিন বুধবার রাতে তাদের বাড়িতে যায়। এসময় বাড়িতে কিশোরীর বাবা মা কেউ ছিল না। কিশোরীর মা চিকিৎসার জন্য চট্টগ্রাম যায়, তার বাবা ব্যবসায়ীক কাজে বাজারে অবস্থান করেছিল। বাড়িতে একা পেয়ে মনির ও তার বন্ধু আলাউদ্দিন জোরপূর্বক তাকে ধর্ষণের চেষ্টা করে। তার চিৎকারে বাড়ীর অন্যান্য ঘরের লোকজন এসে দুইজনকে ঘরের মধ্যে ধরে পেলে। 

এই ঘটনায় সকালে পুলিশকে সংবাদ দিলে পুলিশ ভুক্তভোগীর বাড়ি থেকে দুইজনকে আটক করে থানায় নিয়ে আসে। বৃহস্পতিবার সন্ধ্যায় থানায় এসে কিশোরী বাদী হয়ে মনির ও আলা উদ্দিনকে আসামি করে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা করে।

এব্যাপারে হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস জানান, ধর্ষণের চেষ্টার অভিযোগে আটক দুইজনকে কোট হাজতে প্রেরণ করা হবে।

আরও পড়ুন: 
শখ মেটাতে ছেলেকে মোটরসাইকেল, সপ্তাহ না পেরোতেই সব শেষ
বেগমগঞ্জে গৃহবধূ নির্যাতন ও ধর্ষণ চেষ্টার ঘটনায় স্বামীও জড়িত: হাইকোর্ট
বন্ধুকে হত্যার পর পুড়িয়ে দেয়ার দায়ে তিনজনের ফাঁসি

জিএ

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪৫১৯৯০ ৩৬৬৮৭৭ ৬৪৪৮
বিশ্ব ৬০৩২৫২৬৯ ৪১৭২৯৫৩৩ ১৪১৮৯৯২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়