logo
  • ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭

মা কারখানায়, অসুস্থ মেয়েকে ধর্ষণ করলো বাবা

মা কারখানায়, অসুস্থ মেয়েকে ধর্ষণ করলো বাবা
মেয়েকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার জিয়াউল ইসলাম
সাভারে ১২ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে তার বাবাকে গ্রেপ্তার করেছে সাভার মডেল থানা পুলিশ। ধর্ষণের এই ঘটনায় নির্যাতিতের মা বাদী হয়ে সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

নির্যাতিতা ওই শিশুটির (১২) মায়ের অভিযোগের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার বিকেলে সাভারের নামাগেন্ডা মাদরাসার মোড় থেকে লম্পট জিয়াউল ইসলামকে (৩৫) গ্রেপ্তার করে পুলিশ।

ধর্ষিতা শিশুটির মা জানান, গেল ৫ অক্টোবর অসুস্থ শিশুকে (১২) বাসায় রেখে তিনি কারখানায় কাজে যায়। এ সময় সুযোগ বুঝে তার স্বামী জিয়াউল ইসলাম মেয়েকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে। বিকেল পাঁচটার দিকে কাজ থেকে বাসায় ফিরে আসলে শিশুটি কান্নাকাটি করে ঘটনা খুলে বলে। পরে থানায় অভিযোগ করলে গতকাল বৃহস্পতিবার বিকেলে লম্পট জিয়াউলকে আটক করে পুলিশ। পরবর্তীতে রাতে  মামলাটি লিপিবদ্ধ হয়।

আরও পড়ুনঃ

জমজ বোনসহ ৩ মেয়েকে ধর্ষণ করে বাড়িওয়ালা 

মেয়েকে দীর্ঘদিন ধরে ধর্ষণ করছিল নাটোরের এই সন্ন্যাসী! (ভিডিও)

মাদরাসাছাত্রীকে দলবেঁধে ধর্ষণ, আটক ২

গৃহবধূকে সিএনজিতে তুলে  রাতভর গণধর্ষণ

লম্পট জিয়াউলের দেশের বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর থানার চৌধুরী পাড়া ভক্তিপুর গ্রামে। তিনি ওই এলাকার খলিল উদ্দিনের ছেলে। লম্পট জিয়াউল নেশাগ্রস্ত বলে স্থানীয়ভাবে জানা গেছে।

ধর্ষণের শিকার ওই শিশুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে সাভার মডেল থানা পুলিশ।

সাভার মডেল থানা পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, কন্যাকে ধর্ষণের অভিযোগ তুলে নির্যাতিতা শিশুর মা বাদী হয়ে মামলা দায়ের করলে ধর্ষণকারী জিয়াউল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে আজ আদালতে পাঠানো হবে।

জেবি

RTVPLUS