• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মাদরাসাছাত্রীকে দলবেঁধে ধর্ষণ, আটক ২

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৯ জানুয়ারি ২০২০, ১৯:৩৪
মাদ্রাসা ছাত্রীকে গণধর্ষণ,  আটক ২

ময়মনসিংহের মুক্তাগাছায় হাফেজিয়া মাদ্রাসার এক ছাত্রীকে (১৪) ধর্ষণের ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ। তবে তাদের নাম-পরিচয় জানায়নি পুলিশ।

এদিকে ওই মাদ্রাসা ছাত্রী বলেন, গত মঙ্গলবার বিকেলে বোরকা কিনতে মুক্তাগাছায় আসি। বোরকা কেনার পর বাড়িতে ফেরার জন্য সিএনজি খোঁজার সময় পূর্বপরিচিত ওবাইদুলের সঙ্গে দেখা হয়। সে আমাকে বলে আমিও যাব তাই তার সঙ্গে সিএনজিতে উঠি। সিএনজিতে কালো বোরকা পরিহিত একজন ছিল।

পরে সিএনজি ভিন্নপথে চলতে শুরু করলে আমি চিৎকার করি। এ সময় বোরকা খুলে এক যুবক আমার মাথায় পিস্তল ধরে বলে চিৎকার করলে মেরে ফেলব। পরে আমাকে বোররচর ইউনিয়নে নির্জন একটি বাড়িতে নিয়ে যায়। শাকিল, ওবাইদুল, নাঈম আমাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে আমি জ্ঞান হারিয়ে ফেলি।

পরদিন সকালে ওই তিনজন আমাকে একটি গাড়িতে তুলে বাড়িতে পাঠিয়ে দেয়। মা-বাবার কাছে সব কিছু খুলে বললে তারা আমাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

আর ওই ছাত্রীর বাবা বলেন, আমি ওই তিনজনের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। যেন আর কেউ এমন কাজ করতে সাহস না পায়।

এ বিষয়ে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের আহমেদ বলেন, ধর্ষণের ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে তাদের পরিচয় গোপন রাখা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খাগড়াছড়িতে ৪ চোরাই মোটরসাইকেলসহ আটক ২ 
চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র-গুলিসহ আটক ২
খাগড়াছড়িতে ১২০ লিটার চোলাই মদসহ আটক ২ 
গাঁজাগাছ-ইয়াবাসহ আটক ২
X
Fresh