• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কুপ্রস্তাব ও টাকা না পাওয়ার ক্ষোভে বিবস্ত্র ভিডিও অনলাইনে ছাড়ে বাদলরা

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ অক্টোবর ২০২০, ২১:৩১
Delwar released nude videos, online, rtv news
গ্রেপ্তার দেলোয়ার ও বাদল

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় গৃহবধূর বিবস্ত্র ভিডিও অনলাইনে ছেড়ে দেয়ার ঘটনায় গ্রেপ্তার দেলোয়ার ও বাদল র‌্যাবকে প্রাথমিক তথ্য দিয়েছে। তারা র‌্যাবকে জানিয়েছে, গৃহবধূকে আগে থেকে কুপ্রস্তাব দিয়ে আসছিল দেলোয়াররা। সেই সময় গৃহবধূর স্বামী তাকে ছেড়ে দিয়ে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে থাকতো। সম্প্রতি গৃহবধূর স্বামী আবার তার সঙ্গে সম্পর্ক উন্নতি করায় তারা বিষয়টি মেনে নিতে পারেনি। ফলে ওই গৃহবধূকে বিবস্ত্র করে মোবাইলে নির্যাতনের দৃশ্য ধারণ করে টাকা দাবি করে আসামিরা। আর সেই টাকা দিতে রাজি না হওয়ার কারণেই বিবস্ত্র ভিডিও অনলাইনে ছেড়ে দেয় দেলোয়ার ও বাদলরা।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাংরোড এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ গতকাল রোববার দিনগত রাতে গ্রেপ্তার করা হয় দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে। এরপর দেলোয়ারের দেয়া তথ্য অনুযায়ী ঢাকার কামরাঙ্গীচর এলাকা থেকে গ্রেপ্তার করা হয় লোমহর্ষক এই ঘটনার মুল আসামি বাদলকে।

আরও পড়ুন :
নানীকে অচেতন করে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ
কোটালীপাড়ায় নবম শ্রেণির ছাত্রীকে দিনদুপুরে ধর্ষণ
মা-মেয়েকে দলবেঁধে ধর্ষণ: দুই যুবকের স্বীকারোক্তি
অন্তরঙ্গ ছবি দেখাবে বলাই কাল হলো বাবলীর
জয়পুরহাটে কিশোরীকে ধর্ষণ, আটক ১
ভিডিও ধারণ করে দিনের পর দিন ধর্ষণের শিকার স্কুলছাত্রীর সন্তান প্রসব

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন আরটিভি নিউজকে জানান, নির্যাতনের শিকার ওই নারীর ১৫ বছর আগে বিয়ে হয়েছিলো। স্বামী দ্বিতীয় বিয়ে করার কারণে তার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে বাবার বাড়িতে ছিলেন তিনি। এ সময় থেকেই ওই নারীর প্রতি কুনজর ছিলো দেলোয়ার ও বাদলদের। কিন্তু স্বামীর সঙ্গে সম্পর্কের উন্নতি হওয়ায় ওই নারীর বাড়িতে আসা যাওয়া শুরু হয়। কিন্তু স্বামীর আসা যাওয়াকে ভালো চোখে দেখেনি দেলোয়ার ও বাদল। ফলে এমন একটি নৃশংস ঘটনা ঘটানোর ছক আঁটে তারা। দুই সেপ্টেম্বর স্ত্রীর সঙ্গে দেখা করতে এলে ব্যাভিচারের অভিযোগ তুলে স্বামীকে বেঁধে রেখে এমন ঘটনা ঘটায় দেলোয়ার বাহিনী। ঘটনা যেন জানাজানি না হয় সেজন্য নির্যাতনের শিকার নারীর পরিবারকে বাসায় আটকে রাখে তারা। সেইসঙ্গে নগ্ন ভিডিও ছড়িয়ে দেয়া ও প্রাণনাশের হুমকি দেয়। কিছুদিন পর তারা নারীর পরিবারের কাছে টাকাও দাবি করে। সেইসঙ্গে ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিল গ্রেপ্তারকৃতরা। কিন্তু কুপ্রস্তাব ও টাকা দিতে রাজি না হওয়ার একপর্যায়ে সেই ভিডিও ছড়িয়ে দেয়া হয়।

অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন গণমাধ্যমকে জানান, নির্যাতিতা গৃহবধূ গেলো ৪ অক্টোবর রাত একটার দিকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা করে। পাশাপাশি ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে আরেকটি মামলা করা হয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন সেই দেলোয়ার
ইবিতে বিবস্ত্র করে র‌্যাগিংয়ের ঘটনায় সত্যতা পেয়েছে তদন্ত কমিটি
সহকারী অধ্যাপকের বিরুদ্ধে ৩১ ছাত্রীর কুপ্রস্তাবের অভিযোগ
নায়িকা হওয়ার টোপ দিয়ে অঙ্কিতাকে প্রযোজকের কুপ্রস্তাব, কী ঘটেছিল?
X
Fresh