smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

কোটালীপাড়ায় নবম শ্রেণির ছাত্রীকে দিনদুপুরে ধর্ষণ

  গোপালগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ০৫ অক্টোবর ২০২০, ১৯:৩৪ | আপডেট : ০৫ অক্টোবর ২০২০, ২২:০৪
Rape of a ninth, class student, rtv news
ধর্ষণ
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ করেছে আলী হোসাইন নামে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্র।

ধর্ষণের এ দৃশ্য মোবাইলে ধারণ করেছে তার এক বন্ধু মাসুদ হাওলাদার। ধর্ষণের কথা কাউকে বললে ধারণকৃত ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়া হবে বলে হুমকি দিয়েছে ওই ধর্ষক।

গেল শনিবার উপজেলার ধারাবাশাইল গ্রামের ইব্রাহিম হাওলাদার ঠান্ডার মাছের ঘেরপাড়ে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

আরও পড়ুন :

এবার বিধবাকে দলবেঁধে ধর্ষণ, হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার  
মা-মেয়েকে দলবেঁধে ধর্ষণ: দুই যুবকের স্বীকারোক্তি
সিলেটে এক ভাড়াটিয়ার ধর্ষণের শিকার অপর ভাড়াটিয়া গৃহবধূ
জয়পুরহাটে কিশোরীকে ধর্ষণ, আটক ১
ভিডিও ধারণ করে দিনের পর দিন ধর্ষণের শিকার স্কুলছাত্রীর সন্তান প্রসব

ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রী বলেন, ‘শনিবার সকাল ৯টায় মেধাবিকাশ ডিজিটাল স্কুলের সোহাগ স্যারের কাছ থেকে প্রাইভেট পড়ে স্থানীয় চৌধুরীর হাটে কলম কিনতে যাই। এ সময় পূর্ণবর্তী গ্রামের মহসিন হাওলাদার খনুর ছেলে আলী হোসাইন ও একই গ্রামের ইব্রাহিম হাওলাদার ঠান্ডার ছেলে মাসুদ হাওলাদার আমাকে ভয় দেখিয়ে ধারাবাশাইল গ্রামে অবস্থিত ইব্রাহিম হাওলাদার ঠান্ডার মাছের ঘের পাড়ে নিয়ে যায়।  সেখানে আলী হোসাইন তার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে বলে। আমি রাজি না হওয়ায় আলী হোসাইন আমাকে মারধর করে। তার মারধরের কারণে একপর্যায়ে আমি দুর্বল হয়ে পড়লে আলী হোসাইন আমাকে ধর্ষণ করে।

 এ সময় তার বন্ধু মাসুদ হাওলাদার মোবাইল ফোনে এ দৃশ্য ধারণ করে। আমি এই ধর্ষণের কথা কাউকে বললে বা আগামীতে তাদের কথা না শুনলে এই দৃশ্য ফেসবুকে ছেড়ে দিবে বলে হুমকি দেয় তারা।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ লুৎফর রহমান জানিয়েছেন, স্কুল ছাত্রীর বাবার অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়