• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

অপহরণের পর মাদরাসাছাত্রীকে দু’দিন আটকে রেখে ধর্ষণ

বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ সেপ্টেম্বর ২০২০, ১১:৪১
Madrasa student, detained and raped for, rtv news
ধর্ষণ

বরিশালের গৌরনদী উপজেলার এক মাদরাসা ছাত্রীকে অপহরণ করে দুই দিন আটকে রেখে ধর্ষণ করেছে। এছাড়া গৌরনদী পৌরসভার এক নুরানি মাদরাসার শিশু ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রোববার থানায় পৃথক দুটি মামলা করা হয়েছে। পুলিশ অপহরণ ও ধর্ষণ মামলার আসামি আবদুস সালাম হাওলাদারকে গ্রেপ্তার করেছে।

অপর ধর্ষণচেষ্টার মামলার আসামি আবু বক্কর ব্যাপারীকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার এসআই কেএম আবদুল হক জানান, উপজেলার উত্তর বিজয়পুরের আবদুল মজিদ হাওলাদারের ছেলে আবদুস সালাম হাওলাদার শুক্রবার এক বন্ধুর সহযোগিতায় ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। বরিশাল শহরে দুদিন আটকে রেখে ধর্ষণ করে আবদুস সালাম। এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে আবদুস সালাম হাওলাদার ও তার এক বন্ধুকে আসামি করে রোববার থানায় অপহরণ ও ধর্ষণ মামলা করেন।

থানা পুলিশ তাৎক্ষণিক উত্তর বিজয়পুর থেকে মামলার এজাহারভুক্ত আসামি আবদুস সালামকে গ্রেপ্তার করে। তার বন্ধুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এছাড়া ধর্ষণচেষ্টার অভিযোগে শিশুটির মা বাদী হয়ে আবু বক্কর বেপারিকে আসামি করে গতকাল রোববার থানায় মামলা করেন। জবানবন্দি দেয়ার জন্য শিশুটিকে বরিশাল আদালতে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারের জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে বলে তদন্তকারী কর্মকর্তা এসআই আবদুল হক জানান।

আরও পড়ুন: বাড়িতে ঢুকে পাটকল শ্রমিককে কুপিয়ে হত্যা

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেলার চাঁদা নিয়ে বিরোধ, মাদরাসাছাত্রকে ছুরিকাঘাতে হত্যা
দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
মেকআপ আর্টিস্টকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রোডাকশন ম্যানেজার
X
Fresh