• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বেশি দামে মাস্ক বিক্রি করায় লাজ ফার্মাকে জরিমানা, আটক ২

সাভার প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১০ মার্চ ২০২০, ১৭:৫০
বেশি দামে মাস্ক বিক্রি করায় লাজ ফার্মাকে জরিমানা, আটক ২
সাভারের লাজ ফার্মায় অভিযান চালিয়ে দুই বিক্রয়কর্মীকে আটক করে ভ্রাম্যমাণ আদালত, ছবি: সংগৃহীত

চড়া মূল্যে মাস্ক বিক্রির অভিযোগে সাভারের লাজ ফার্মা লিমিটেডে অভিযান চালিয়ে দুই বিক্রয়কর্মীকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। জরিমানা করা হয়েছে এক লাখ টাকা।

মঙ্গলবার দুপুরে ক্রেতা সেজে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাস্ক কিনতে গেলে করোনা ভাইরাসের সংক্রমণে বাড়তি চাহিদার কথা বলে দুই টাকা মূল্যের মাস্ক ৪০ টাকায় বিক্রি করা হয়।

এসময় রশিদ চাইলেও তা দিতে অপারগতা জানান ফার্মেসি কর্মকর্তারা। পরে ভ্রাম্যমাণ আদালতের সাথে আসা পুলিশ গিয়ে হাতে-নাতে আটক করে প্রতিষ্ঠানের ব্যবস্থাপক মতিউর রহমান ও বিক্রয়কর্মী পাপন দেবনাথকে।

এছাড়াও প্রভাবশালীদের নাম ভাঙিয়ে সময় ক্ষেপণের অভিযোগে আটক করা হয় লাজ ফার্মা লিমিটেডের ম্যানেজিং পার্টনার আলমগীর হোসেন মাখনকে। পরে মুচলেকা দিয়ে তাকে ছেড়ে দেয়া হয়।

ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজের নেতৃত্বে দুপুরে সাভার পৌর এলাকার থানা রোডে সবগুলো ফার্মেসিতে চলে অভিযান।

ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজ জানান, করোনাভাইরাস আতঙ্কে সাভারের ফার্মেসিগুলোতে রাতারাতি মাস্ক এর চাহিদা বেড়ে যাওয়ায় তা উচ্চমূল্যে বিক্রি করা হচ্ছে; এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।
পি

মন্তব্য করুন

daraz
  • আইন-বিচার এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পচা মাংস বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা
পচা-বাসি খাবার রাখার অভিযোগ, রেস্টুরেন্টকে জরিমানা 
আখাউড়ায় ফসলি জমির মাটি উত্তোলন, ২ ব্যবসায়ীকে জরিমানা
বাসাবাড়ি-অফিসে এডিস মশার লার্ভা পেলেই জেল-জরিমানা
X
Fresh