• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

ট্রাকে চাঁদাবাজি করতে গিয়ে আটক ঢাবির দুই ছাত্রলীগকর্মী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ ফেব্রুয়ারি ২০২০, ১৯:০২
চাঁদাবাজি আটক দুই ছাত্রলীগকর্মী
চাঁদাবাজির ঘটনায় আটক ঢাবির ছাত্র জুবায়ের আহমেদ শান্ত ও আল আমিন, ছবি: সংগৃহীত

রাজধানীতে বালুর ট্রাকে চাঁদাবাজি করতে গিয়ে হাতেনাতে আটক হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী। আটক দুজনই ছাত্রলীগকর্মী। শনিবার ভোরে রাজধানীর হাইকোর্ট মোড়ে এ ঘটনা ঘটে।

আটক দুই শিক্ষার্থী হলেন- আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সম্মান তৃতীয় বর্ষের জুবায়ের আহমেদ শান্ত (২০) ও অপরাধবিজ্ঞান বিভাগের একই বর্ষের আল আমিন (২১)। তারা দুজনই মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের আবাসিক শিক্ষার্থী।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসান জানান, হাইকোর্ট থেকে একটু সামনে পানির পাম্পের পাশে ট্রাকটির চাকা নষ্ট হয়ে যায়। তখন ওই দুই শিক্ষার্থী সেখানে গিয়ে তাদের কাছে চাঁদা দাবি করেন। টাকা না পেয়ে চালককে মারধর করতে থাকেন। একপর্যায়ে তারা চালকের রকেট অ্যাকাউন্ট থেকে জোড় করে টাকা নেন।

তিনি আরও বলেন, এসময় ট্রাকের অপর একজন পালিয়ে এসে হাইকোর্টের পাশে থাকা টহল পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে তাদের হাতেনাতে আটক করে। এ ঘটনায় শাহবাগ থানায় মামলা করেছেন ট্রাকের সুপারভাইজার মো. সোহেল রানা।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এ কে এম গোলাম রব্বানী জানান, চাঁদাবাজির সময় দুই শিক্ষার্থীকে হাতেনাতে আটক করে আমাদেরকে জানিয়েছে পুলিশ। এখন তারা এ বিষয়ে ব্যবস্থা নিচ্ছে। তাদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষও ব্যবস্থা নেবে।
পি

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মই বসিয়ে মহাসড়ক পার করানো সেই যুবক আটক
ছাত্রদলকর্মী নিহতের ঘটনায় ৭ আসামি আটক
জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও সহপাঠী আম্মান সিদ্দিকী আটক 
স্ত্রী পরিচয় দিয়ে নারীকে দীর্ঘদিন ‘ধর্ষণ’, আ.লীগ নেতা আটক
X
Fresh