• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

হাতিরঝিলে মোটরসাইকেল থেকে ফেলে বিথিকে হত্যা করার অভিযোগ

আরটিভি নিউজ

  ০৫ ফেব্রুয়ারি ২০২১, ১৫:২৯
Alleged to have killed Bithi by throwing her from a motorcycle in Hatirjheel
স্কুল ছাত্রী বিথি

রাজধানীর হাতিরঝিলে স্কুল ছাত্রী বিথিকে মোটরসাইকেল থেকে ফেলে হত্যা করা হয় বলে অভিযোগ করেছেন তার মা। ঘটনাটি ঘটে ২০২০ সালের ১৪ আগস্ট। বিথির মা বলেন, এটি একটি হত্যাকাণ্ড হলেও পুলিশ বারবার বিষয়টিকে দুর্ঘটনা বলে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা চালাচ্ছে। এই ঘটনায় ৩ জন গ্রেপ্তার হলেও তারা জামিনে মুক্ত হয়ে ঘুরে বেরাচ্ছে। অথচ আমি মেয়ে হারানোর শোকে কাতর হয়ে আছি।

আজ শুক্রবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) মিলনায়তনে মেয়ে হত্যার বিচারে সংবাদ সম্মেলন করেন মা রওশন আরা।

আরও পড়ুন : সাবেক প্রেমিকের ফোনে স্বামীর সঙ্গে ঝগড়া শেষে আত্মহত্যা

তিনি ঘটনার বর্ণনা দিয়ে বলেন, আমার মেয়ে ধলপুর কিন্ডার গার্টেন হাইস্কুলে দশম শ্রেণিতে পড়তো। গত বছরের ১৪ আগস্ট বিকেলে আমার মেয়ে বাসা থেকে বের হয়ে তার বন্ধুদের সঙ্গে দেখা করতে যায়। পরে তাকে অনেকবার ফোন করলেও রিসিভ করেনি। এক পর্যায়ে রাসেল নামের এক ছেলে ফোন রিসিভ করে জানায় বিথি অ্যাক্সিডেন্ট করেছে। তখন আমরা দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে গিয়ে দেখি অচেতন অবস্থায় পড়ে আছে আমার মেয়ে। সেখানে তার বন্ধুরা উপস্থিত ছিল। দুর্ঘটনার কারণ জানতে চাইলে রাসেল জানায় মুগদা থেকে রিকশায় আসার পথে সিএনজির ধাক্কায় এ ঘটনা ঘটেছে। পরে ঢাকা মেডিক্যালের চিকিৎসকরা আমার মেয়েকে নিউরোসায়েন্স হাসপাতালে রেফার্ড করে। ১৬ আগস্ট রাত ১টায় সেখানকার চিকিৎসকরা আমার মেয়ে মারা যায়।

দুর্ঘটনার বিষয়টি সন্দেহ হলে বিথির বন্ধু চৈতিকে জিজ্ঞাসা করলে তারা রওশন আরাকে জানায়, তারা মোটরসাইকেলে হাতিরঝিলে ঘুরতে গিয়েছিল। নাইম নামের এক ছেলের মোটরসাইকলে উঠেছিল বিথি। এক পর্যায়ে মোটরসাইকেল থেকে তাকে ফেলে দেয় নাইম। এতে গুরুতর আহত হয় বিথি। ঘটনাস্থল থেকে বিথিকে চৈতি ও রাসেল ঢাকা মেডিক্যালে নিলেও নাইম সেখান থেকে পালিয়ে যায়।

আরও পড়ুন : রাতে বান্ধবীর বাসায় খেলোয়াড়ের অবস্থান, অতঃপর রহস্যজনক মৃত্যু

এ ঘটনায় থানায় মামলা করতে গেলে পুলিশ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বলে উল্লেখ করে এজাহারে। কিন্তু এটা হত্যাকাণ্ড। বারবার পুলিশকে বলা হলেও তারা নিজেদের ইচ্ছায় মামলার এজাহার তৈরি করেছে। ওই ৩ জনকে পুলিশ গ্রেপ্তার করলেও জামিনে বেরিয়ে মামলা তুলে নিতে আমাকে নানাভাবে হুমকি দিচ্ছে। পরে ১০ জনকে আসামি করে আদালতে মামলা করেছি। বিথি হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ আইন প্রয়োগকারী সংস্থার হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়