logo
  • ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭

করোনা টেস্ট জালিয়াতির মূলহোতা সাবরিনা-আরিফ: চার্জশিট চূড়ান্ত

  আরটিভি নিউজ

|  ০৫ আগস্ট ২০২০, ১৫:৩৫ | আপডেট : ০৫ আগস্ট ২০২০, ১৬:৩৯
Sabrina-Arif: The chargesheet is final
করোনা টেস্ট জালিয়াতির মূলহোতা স্বামী-স্ত্রী সাবরিনা ও আরিফ (ফাইল ছবি)
করোনাভাইরাস পরীক্ষা নিয়ে রোগীদের সঙ্গে প্রতারণা মামলায় ফেঁসে যাচ্ছেন জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরী ও সিইও আরিফুল হক চৌধুরী। জালিয়াতির মূলহোতা এই দুজনের বিরুদ্ধে অভিযোগপত্র (চার্জশিট) চূড়ান্ত করা হয়েছে। আজই ঢাকা মহানগর হাকিম আদালতে চূড়ান্ত চার্জশিট দাখিল করবে মামলার তদন্ত সংস্থা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মামলার অন্য আসামিরা হলেন– আবু সাঈদ চৌধুরী, হুমায়ূন কবির হিমু, তানজিলা পাটোয়ারী, বিপ্লব দাস, শফিকুল ইসলাম রোমিও ও জেবুন্নেসা।

---------------------------------------------------------------
 আরও পড়ুন: সিনহা নিহতের ঘটনায় বোনের মামলা
---------------------------------------------------------------

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক লিয়াকত আলী বিষয়টি নিশ্চিত করে বুধবার দুপুরে গণমাধ্যমকে বলেন, সাবরিনা ও আরিফসহ আটজনের বিরুদ্ধে মামলার চার্জশিট প্রস্তুত করা হয়েছে। আজ দুপুরের পর ঢাকা মহানগর হাকিম আদালতে এ চার্জশিট দাখিল করা হবে।

এই দম্পতি করোনা টেস্ট জালিয়াতি করে কোটি কোটি টাকা হাতিয়েছেন। করোনার নমুনা গ্রহণ করার পর সেগুলো পরীক্ষা না করেই ড্রেনে ফেলে রিপোর্ট দেয়া হতো অনুমাননির্ভর। এ রকম বহু অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে।

উল্লেখ্য, করোনাভাইরাস টেস্টের নামে প্রতারণার অভিযোগে গত ২৩ জুন সাবরিনার স্বামী আরিফ চৌধুরীসহ ছয়জনকে গ্রেপ্তার করে তেজগাঁও থানা পুলিশ। ২৪ জুন আরিফ চৌধুরী ও সহযোগী সাঈদ চৌধুরীর দুদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম আদালত। পরে সাবরিনাকে ডেকে জিজ্ঞাসাবাদ করে তার সংশ্লিষ্টতা পাওয়ায় তাকেও গ্রেপ্তার দেখানো হয়। 

 আরও পড়ুন: জামাইয়ের বিরুদ্ধে শাশুড়িকে ধর্ষণের অভিযোগ


পি
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৬০৫৫৫ ২৭২০৭৩ ৫১৯৩
বিশ্ব ৩,৩৩,৪২,৯৬৫ ২,৪৬,৫৬,১৫৩ ১০,০২,৯৮৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • অপরাধ এর সর্বশেষ
  • অপরাধ এর পাঠক প্রিয়