• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

চ্যাম্পিয়ন হতে পারে বাংলাদেশও: জহির আব্বাস

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৩ সেপ্টেম্বর ২০১৮, ২২:০৪ | আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০১৮, ২২:৩৩
১৫ সেপ্টেম্বর বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ দিয়ে পর্দা উঠতে যাচ্ছে এশিয়া কাপের ১৪তম আসরের। অংশ নিচ্ছে বাংলাদেশ, পাকিস্তান, ভারত, শ্রীলঙ্কা, আফগানিস্তান ও হংকং। কিন্তু কারা হবে এশিয়ার সেরা?

পাকিস্তানের সাবেক খেলোয়াড় জহির আব্বাসের মতে এশিয়ার সেরা হবার দৌড়ে এগিয়ে তার নিজের দেশ।

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত এশিয়া কাপে কে চ্যাম্পিয়ন হবে? এমন প্রশ্নে পাকিস্তানকে এগিয়ে রাখছেন জহির আব্বাস। গতকাল বুধবার পাকিস্তানের একটি দৈনিকে দেয়া সাক্ষাতকারে এমনটাই জানান সাবেক এই পাকিস্তানি ক্রিকেটার।

গ্রুপ ‘এ’ তে ভারত ও হংকংয়ের সঙ্গে রয়েছে পাকিস্তান। ভারত-পাকিস্তান ম্যাচে হলফ করে কেউই কোনও কিছু বলার সাহস রাখে না। কেন না, ম্যাচের মোড় কখন কোন দিকে ঘুরে যায় সেটা বুঝে উঠা দায়।

জহির আব্বাস অবশ্য যুক্তি দিচ্ছেন পাকিস্তানের সাম্প্রতিক পারফরম্যান্স দিয়ে।

তার মতে, পাকিস্তান এই সময়টায় খুব ভালো খেলছে, আমি বিশ্বাস করি যে তারা এশিয়া কাপ শিরোপা জয়ের জন্য মাঠে নামবে। এরপর বলতে গেলে দ্বিতীয় ফেভারিট দল ভারত।

গ্রুপ পর্বে পাকিস্তানের প্রথম ম্যাচ হংকংয়ের সঙ্গে। জহির আব্বাস মনে করেন, হংকং ম্যাচটা নিয়ে না ভাবলেও চলবে। টুর্নামেন্টের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলা হতে যাচ্ছে পাকিস্তান ও ভারতের ম্যাচটা।

ভারত-পাকিস্তান ছাড়াও সাবেক এই পাকিস্তানি ক্রিকেটার মনে করেন, চ্যাম্পিয়ন হবার সম্ভাবনা আছে বাংলাদেশেরও। তারা গত কয়েক বছর ধরে অসাধারণ খেলছে ওয়ানডে ফরম্যাটে।

আরও পড়ুন   : 

এমআর/

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়