• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

জুভিদের হ্যাটট্রিক জয়ে গোল খরায় রোনালদো

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০২ সেপ্টেম্বর ২০১৮, ১১:৩৯ | আপডেট : ০২ সেপ্টেম্বর ২০১৮, ১২:৪৩
জুভেন্টাসের হয়ে পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর গোল খরা বেড়েই চলছে। তবে রোনালদো গোল না পেলেও ঠিকই সিরিআয় হ্যাটট্রিক জয় তুলে নিয়েছে জুভিরা। জুভিদের হয়ে গোল পেয়েছেন মারিও মানজুকিচ ও ব্লেইস মাতুইদি।

শনিবার রাতে পারমার মাঠ এন্নিও তারদিনিতে আতিথেয়তা নিতে যায় সিরিআ চ্যাম্পিয়ন জুভেন্টাস। বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল জুভেন্টাসই। জুভিদের ৬৬ শতাংশের বিপরীতে পারমার দখলে ছিল ৩৪ শতাংশ। জুভেন্টাস  ছয়টি শটের বিপরীতে পারমা শট নেয় চারটি। 

খেলা শুরু হতে না হতেই দ্বিতীয় মিনিটে মানজুকিচের গোলে এগিয়ে যায় জুভেন্টাস। ডান দিক থেকে হুয়ান কুয়াদরাদোর ক্রস থেকে হেড করলে তা ফেরত আসে ডিফেন্ডারের পিঠে লেগে। ফিরতি বলে সহজেই গোল করেন মানজুকিচ। এরপর ম্যাচের অষ্টম মিনিটে সমতায় ফেরার সুযোগ পেয়েও নষ্ট করে স্বাগতিক পার্মা। তবে ম্যাচের ৩৩তম মিনিটে ঘরের সমর্থকদের উচ্ছ্বাসে ভাসান জার্ভিনিয়ো। 

-------------------------------------------------------
আরও পড়ুন : রাতে মাঠে নামছে মেসির বার্সেলোনা
-------------------------------------------------------

বাঁ-দিক থেকে সতীর্থের বাড়ানো ক্রস আরেক সতীর্থের মাথা ছুঁয়ে আসা বল গোলমুখে পেয়ে আলতো টোকায় জালে ঠেলে দেন কোত দি ভোয়ার ফরোয়ার্ড জার্ভিনিয়ো। উল্টো বিরতির আগে পিছিয়ে পড়তে বসেছিল জুভেন্টাস। যোগ করা সময়ের প্রথম মিনিটে ফাঁকায় বল পেয়ে জার্ভিনিয়োর নেয়া জোরালো শট ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক ভয়চেখ স্ট্যাসনি।   

বিরতি থেকে ফিরে দারুণ এক সুযোগ পেয়েও লক্ষ্যভেদ করতে ব্যর্থ হন পর্তুগিজ তারকা রোনালদো। দুর্দান্ত ড্রিবলিংয়ে ডি-বক্সে ঢুকে ঠিকঠাক শট নিতে পারেননি তিনি। যার ফলে লিড নেয়া হয়নি জুভেন্টাসের, গোলের খাতাও খোলা হয়নি রোনালদোর।

তবে ম্যাচের ৫৮তম মিনিটে ২-১ ব্যবধানে এগিয়ে যায় জুভেন্টাস। গোলটি করেন ফরাসি মিডফিল্ডার ব্লেইজ মাতুইদি। মানজুকিচের পাস থেকে বল পেয়ে কোণাকুণি শটে বল জালে লড়ান তিনি। 

তিন ম্যাচ খেলে তিনটিতেই জয় পেয়ে পয়েন্ট টেবিলে এখন শীর্ষ অবস্থানে রয়েছে জুভেন্টাস। আর তিন ম্যাচ খেলে একটি ড্র করে দুইটিতে হেরে ১৬তম অবস্থানে আছে পারমা। দিনের প্রথম ম্যাচে বোলোনিয়ার মাঠে ৩-০ গোলে জেতা ইন্টার মিলান ৪ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে। সমান তিন ম্যাচে রোমার পয়েন্টও ৪।

আরও পড়ুন :

এএ/এসআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়