• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

যুব এশিয়া কাপ ক্রিকেটের জন্য বাংলাদেশ দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৯ আগস্ট ২০১৮, ১৩:০৩ | আপডেট : ২৯ আগস্ট ২০১৮, ১৩:৩০
আগামী ২৭ সেপ্টেম্বর বাংলাদেশের চট্টগ্রাম ও কক্সবাজারের চারটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে এসিসি অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ-২০১৮। এর আগে অবশ্য সংযুক্ত আরব আমিরাতের মাঠে সিনিয়র পর্যায়ে এশিয়া কাপের ১৪তম আসর শুরু হয়ে যাবে।

আসন্ন এই ‍টুর্নামেন্টকে সামনে রেখে মঙ্গলবার বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ২৩ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

প্রাথমিক দলে জায়গা পেয়েছেন চারজন ওপেনিং ব্যাটসম্যান, ছয়জন মিডল অর্ডার ব্যাটসম্যান, তিনজন স্পিনার, পাঁচজন অলরাউন্ডার ও পাঁচজন পেস বোলার।

টুর্নামেন্টটি শুরু হবার আগে আগামীকাল ৩০ আগস্ট থেকে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত চট্টগ্রামে অনুশীলন করবে ক্রিকেটাররা। 

আট দল নিয়ে আগামী ২৭ সেপ্টেম্বর থেকে শুরু হবে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ। আসরে স্বাগতিক বাংলাদেশের সঙ্গে অংশ নেবে ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, আফগানিস্তান, নেপাল, হংকং ও সংযুক্ত আরব আমিরাত।

অনূর্ধ্ব-১৯ দলের স্কোয়াড
প্রান্তিক নওরোজ, সাজিদ হাসান, প্রীতম কুমার, তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, তৌহিদ হৃদয়, মাহমুদুল হাসান জয়, অমিত হাসান, শামীম পাটোয়ারি, আকবর আলী, রকিবুল হাসান, মিনহাজুর রহমান, নাঈম হাসান সাকিব, শাহাদাত হোসেন দিপু, রিশাদ হোসেন, মৃত্যুঞ্জয় চৌধুরী, অভিষেক দাস অরণ্য, তানজিল হোসেন সাকিব, রুয়েল আহমেদ, শরিফুল ইসলাম, আসাদুল্লাহ হিল গালিব, শাহিন আলম ও মেহেদী হাসান।

আরও পড়ুন :

এএ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়