• ঢাকা মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮, ৩ আশ্বিন ১৪২৫

জুভিদের জয়ে গোলবিহীন রোনালদো

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৬ আগস্ট ২০১৮, ০৯:৫৭ | আপডেট : ২৬ আগস্ট ২০১৮, ১০:১৫
জুভেন্টাসের হয়ে সিরিআয় অভিষেক হয়ে দুটি ম্যাচ খেললেও এখনও গোলের দেখা মেলেনি পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর। অথচ লা লিগায় গোলের ফোয়ারা ছুটিয়েছেন তিনি। তবে রোনালদো গোল না পেলেও ঠিকই কাঙ্ক্ষিত জয় পেয়েছে তুরিনের বুড়িরা। সিআর সেভেন গোল না পেলেও লাৎসিওর রক্ষণে ভীতি ছড়িয়ে ছিলেন ঠিকই।

শনিবার রাতে জুভেন্টাসের ঘরের মাঠে আতিথেয়তা নিতে যায় লাৎসিও। কিন্তু প্রথমার্ধে মিরালেম পিয়ানিচ ও দ্বিতীয়ার্ধে মারিও মানজুকিচের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস। 

নিজেদের স্টেডিয়ামে গতকাল ম্যাচের শুরু থেকেই অতিথিদের চেপে ধরে জুভিরা। তবে হার দিয়ে শুরু করা লাৎসিও প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরুর দিকে সুযোগ পেয়ে যায়। জুভেন্টাসের দায়সারা রক্ষণের সুযোগ নিয়ে গোলের সুযোগ পান লুলিচত। তবে দারুণ দক্ষতায় সে যাত্রায় তুরিনের বুড়িদের বাঁচিয়ে দেন জুভেন্টাসের গোলরক্ষক।

-------------------------------------------------------
আরও পড়ুন : রাতে আলাদা ম্যাচে মাঠে হ্যাজার্ড-বেল
-------------------------------------------------------

ছন্দ পেতে একটু সময় নেয়া জুভেন্টাস এগিয়ে যেতে পারতো ২০ মিনিটেই। জার্মানির সামির খোদিরার শট পোস্টে লেগে ফিরলে বেঁচে যায় লাৎসিও।

ম্যাচে ২৯তম মিনিটে প্রথম গোলের দেখা পায় স্বাগতিকরা। ডি-বক্সের বাইরে থেকে প্রতিপক্ষের জালে বল পাঠান পিয়ানিচ। গতির চেয়ে শট লক্ষ্যে রাখার দিকে বেশি নজর ছিল বসনিয়ান এ মিডফিল্ডারের। 

এক গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় উভয় দল। তারপরও ভয় ছিল জুভিদের। কারণ গত মৌসুমে প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ২-১ গোলে ম্যাচ জিতে নেয় লাৎসিও। 

বিরতি থেকে ফিরে ম্যাচের ৭১তম মিনিটে প্রায় গোল পেয়েছিলেন মৌসুমের শুরুতে যোগ দেয়া রোনালদো। কিন্তু ডি-বক্সের বাইরে থেকে করা তার শট ঠেকিয়ে দেন লাৎসিও গোলরক্ষক।

ম্যাচের ৭৫তম মিনিটে আবারও গোল মিস করেন সিআর সেভেন। রোনালদোর ডান পায়ে নেয়া শট গোলরক্ষকের পায়ের গোড়ালিতে লেগে উঠে গেলে ৮ গজ দূর থেকে বুলেট গতির শটে বল ঠিকই প্রতিপক্ষের জলে পাঠান ক্রোয়েশিয়ার হয়ে বিশ্বকাপ মাতানো তারকা মানজুকিচ। 

বাকি সময় এই স্কোর লাইন ধরে রাখে স্বাগতিকরা। টুর্নামেন্টে পায় টানা দ্বিতীয় জয়। অন্যদিকে, টানা দ্বিতীয় হার নিয়ে মাঠ ছাড়ে লাৎসিও।

আরও পড়ুন :

এএ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়