• ঢাকা বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮, ১ ভাদ্র ১৪২৫

আমার কপালে এমন ছিল: মুস্তাফিজ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৩ জুন ২০১৮, ২১:৫৬ | আপডেট : ১৩ জুন ২০১৮, ২২:৫৬
খেলতে গেলে চোট পাওয়াটাই স্বাভাবিক। তবে এমন সময়ে মুস্তাফিজুর রহমান চোটে পড়েছেন তাতে অনেক ক্ষতিই হয়েছে দেশের ক্রিকেটের। দেরাদুনে আফগানিস্তানের কাছে হোয়াইট ওয়াশ। সামনে আছে ওয়েস্ট ইন্ডিজ সফর।

ক্যারিবীয় সফরেও যে কাটার মাস্টার যেতে পারবেন তার কোন নিশ্চয়তা নেই। দুই ম্যাচ টেস্ট সিরিজে অন্তত নিশ্চিতভাবে খেলতে পারছেন না কাটার মাস্টার।

বাম-হাতি এই পেসারের চোট নিয়ে অনেক কথা হয়েছে ক্রিকেট পাড়ায়। কেন না দল দেরাদুন যাওয়ার আগের দিনই মুস্তাফিজ বলেছে তার পায়ের চোটের কথা। ইন্ডিয়ান প্রমিয়ার লিগ (আইপিএল) খেলেই চোটে পড়েছিলেন ২৪ বছর বয়সী এই তারকা।

--------------------------------------------------------
আরও পড়ুন : বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন যারা
--------------------------------------------------------

ঈদের ছুটিতে গ্রামের বাড়ি সাতক্ষীরায় যাবেন তিনি। তার আগে যতটা পারেন ডাক্তারের পরামর্শ অনুযায়ী কাজ করছেন মিরপুরের একাডেমি মাঠে। ছুটিতে যাওয়ার আগে কথা বলেন গণমাধ্যমের সঙ্গে। এমন চোটের জন্য ভাগ্যকেই দোষ দিচ্ছেন মুস্তাফিজ।

ফিজ বলেন, আমার কপালে এমন ছিল, কী আর করার আছে। সব খেলোয়াড়েরই এমন খারাপ সময় আসে। আমারও সেটাই হচ্ছে। তবে দলে ফেরার জন্য সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি।

মুস্তাফিজ ছুটিতে গেলেও দ্রুতই ফিরিবেন একাডেমিতে। এসে আবারও পুনর্বাসন শুরু করবেন। বাড়িতেও মেনে চলবেন ডাক্তারের দেয়া রুলস।

দেশসেরা এই পেসার বলেন, বাড়িতে গেলেও রুলস মেনে চলবো। চোটের প্রায় তিন সপ্তাহ হয়ে গেছে। এখন আগের থেকে কিছুটা উন্নতিও হয়েছে।

আরও পড়ুন :

এমআর/ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়