• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

জাত চেনালেন পোলার্ড

স্পোর্টস ডেস্ক
|  ১৬ মে ২০১৮, ২৩:০৮ | আপডেট : ১৬ মে ২০১৮, ২৩:২৫
চাপে পড়েও কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে কাইরন পোলার্ডের ব্যাটিং তাণ্ডবে ভর করে ফেরত এলো মুম্বাই ইন্ডিয়ানস। নির্ধারিত ২০ ওভারে মুম্বাই তুলল ৯ উইকেটে ১৮৬ রান। পাঞ্জাবকে করতে হবে ১৮৭ রান। এদিন ক্যারিবীয় তারকা মাত্র ২২ বলে ৫০ রান তুলে মাঠ ছাড়েন। পাঞ্জাবের হয়ে অ্যান্ড্রু টাই ১৬ রান দিয়ে ৪ উইকেট নেন।

এবছরের আইপিএল ভালো কাটছিল না পোলার্ডের। মুম্বাইয়ের হয়ে প্রতিবারই দারুণ পারফরম্যান্স করা এই অলরাউন্ডার আগের ৭ ম্যাচে মাত্র ৭৩ রান করেছিলেন। ব্যাটিং স্ট্রাইক রেট একশোর সামান্য বেশি। মাঝে কয়েকটা ম্যাচ বাদও পড়েছিলেন। তবে এদিন ফিরে এলেন অনবদ্যভাবে। 

--------------------------------------------------------
আরও পড়ুন : নতুন গন্তব্যে ম্যারাডোনা
--------------------------------------------------------

৩১ বছর বয়সী এই তারকা যখন নেমেছিলেন তখন বেশ ঝামেলায় ছিল মুম্বাই। ৮.২ ওভারে ৭১ রানে ৪ উইকেট পড়ে গিয়েছিল। তবে পোলার্ড নামার পরই খেলা ঘুরে যায়। 

ক্রুণাল পান্ডিয়াকে (২৩ বলে ৩২ রান) সঙ্গে নিয়ে বিধ্বংসী হয়ে ওঠেন পোলার্ড। মাত্র ২২ বলে অর্ধশতরান পূর্ণ করে পরের বলে যখন আউট হন ততক্ষণে মুম্বই ১৫.৩ ওভারে ১৫২ রান তুলে ফেলেছে। 

তবে ওয়েস্ট ইন্ডিজের এই তারকা ফেরার পর ফের মুখ থুবড়ে পড়ে মুম্বাই ব্যাটিং। একসময়ে মনে হচ্ছিল মুম্বাই দুশো রান পেরিয়ে যাবে। তবে শেষ অবধি ২০ ওভারে উইকেটে রানে এসে থামে। 

কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে অনবদ্য বোলিং করেন অ্যান্ড্রু টাই। তিনি ৪ ওভারে ১৬ রানে ৪ উইকেট নেন। 

এছাড়া রবিচন্দ্রন অশ্বিন ৩ ওভারে ১৮ রান দিয়ে ২ উইকেট নেন। মার্কাস স্টইনিস ও অঙ্কিত রাজপুত ১টি করে উইকেট নিলেও অনেক রান খরচ করেন।

আরও পড়ুন : 

ওয়াই/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়