• ঢাকা শুক্রবার, ২০ জুলাই ২০১৮, ৫ শ্রাবণ ১৪২৫

আগুয়েরোকে বার্সায় আমন্ত্রণ জানালেন মেসি

স্পোর্টস ডেস্ক
|  ১৬ মে ২০১৮, ১২:০০ | আপডেট : ১৬ মে ২০১৮, ১২:২৫
পিএসজি ছেড়ে নেইমারের রিয়ালে চলে যাওয়ার গুঞ্জনের মাঝে নতুন ইস্যুর জন্ম দিলেন বার্সা তারকা লিওনেল মেসি। ম্যানসিটির তারকা খেলোয়াড় সার্জিও আগুয়েরোকে বার্সেলোনায় যোগ দেয়ার আমন্ত্রণ জানিয়েছেন তিনি। সঙ্গে বার্সার সাবেক তারকা নেইমারকে রিয়ালে দেখাটা বড় ধাক্কা হিসেবেই দেখছেন বলে জানিয়েছেন আর্জেন্টাইন খুদে জাদুকর।

আর্জেন্টিনার টিভি টিউয়াইসি স্পোর্টসকে দেয়া এক সাক্ষাৎকারে মেসি বলেন, নেইমার যদি মাদ্রিদে যায়, তা হবে ভয়ঙ্কর। কারণ, সবাই জানে বার্সেলোনার জন্য এর অর্থ কী। এটা হবে আমাদের জন্য কঠিন ধাক্কা। এটা মাদ্রিদকে এখনকার চেয়ে আরো বেশি শক্তিশালী করবে।

মাঝেমধ্যেই গুঞ্জন ওঠে, মেসি বার্সেলোনা ছেড়ে ম্যানচেস্টার সিটিতে যোগ দিতে যাচ্ছেন। উল্টো মেসি তার জাতীয় দল সতীর্থ ও ম্যানচেস্টার সিটির সর্বোচ্চ গোলদাতা সার্জিও আগুয়েরোকে বার্সাতে যোগ দেয়ার আমন্ত্রণ জানালেন।

ম্যানচেস্টার সিটিতে গিয়ে আগুয়েরোর সঙ্গে জুটি বাঁধবেন কি না, এমন প্রশ্নে মেসির জবাব, না, তার (আগুয়েরো) বার্সেলোনায় আসা উচিত।

--------------------------------------------------------
আরও পড়ুন : রাশিয়া বিশ্বকাপ স্টেডিয়াম পরিচিতি (৪)
--------------------------------------------------------

গত বছরের আগস্টে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। দলটির সঙ্গে ২০২২ সাল পর্যন্ত চুক্তি তার। কিন্তু মৌসুম শেষ না-হতেই তার ক্লাব ছাড়ার গুঞ্জন উঠেছে। স্পানিশ কিছু সংবাদমাধ্যমের জোরালো দাবি, রিয়াল ও ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে নাকি তার যোগাযোগও আছে।

অবশ্য গত শনিবার পিএসজির সভাপতি নাসের আল-খেলাইফি জানিয়েছেন, নেইমারের পিএসজিতে থাকার ব্যাপারে তিনি ২০০০ ভাগ নিশ্চিত। নেইমার নিজে জানিয়েছেন, দলবদলের গুঞ্জন নিয়ে তিনি বিরক্ত। এখন তার ভাবনাজুড়ে শুধুই রাশিয়া বিশ্বকাপ।

তবুও গুঞ্জন চলছেই। এই মৌসুমে বার্সার লা লিগা শিরোপা জয়ের মূল কারিগর মেসি মনে করেন, তার প্রাক্তন ক্লাব সতীর্থ নেইমারকে রিয়াল মাদ্রিদের জার্সিতে দেখাটা হবে বেশ কঠিন।

মেসি মূলত ওই সাক্ষাতকারে বিশ্বকাপ নিয়েই কথা বলেছিলেন। বিশ্বকাপে আর্জেন্টিনার সম্ভাবনা নিয়ে মেসি জানান তার লক্ষ্য, দলকে কমপক্ষে টুর্নামেন্টের শেষ চার পর্যন্ত নিয়ে যাওয়া, আমাদের যে ফুটবল ইতিহাস, তাতে এমন অবস্থানে যাওয়ার দাবি রাখি। যদিও গত বিশ্বকাপে এমন জায়গায় যেতে আমাদের অনেক কষ্ট করতে হয়েছে, তবে এবার আমাদের আবারও যেতে হবে। শুধু দায়িত্ব নয়, আমরা যেমনভাবে যাচ্ছি তাতে এটা এই ইচ্ছেটা করতেই পারি। আমরাই প্রথম রাশিয়া বিশ্বকাপে চ্যাম্পিয়ন হতে চেয়েছি।

ক্রিশ্চিয়ানো রোনালদোর দল রিয়াল মাদ্রিদ এখন চ্যাম্পিয়নস লিগের ফাইনালে। তার সঙ্গে একটা প্রতিযোগিতা সব সময়ের। মেসি যদিও সেটা স্বীকার করতে চাইলেন না। রোনালদোর সঙ্গে লড়াই নিয়ে বার্সা তারকা বলেন, তার সঙ্গে আমার প্রতিদ্বন্দ্বিতা নেই। রিয়াল মাদ্রিদকে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে দেখা, তাদের লিগ জিততে দেখাটা আমাকে অনুপ্রাণিত করে। আমি তো প্রতি বছরই চ্যাম্পিয়নস লিগ জিততে চাই, প্রতি বছরই চাই লিগ চ্যাম্পিয়ন হতে। আমরা সবাই এমনটাই চাই।

আরও পড়ুন : 

এএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়