• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

মির্জা মালিকের অপেক্ষায় মালিক দম্পতি

স্পোর্টস ডেস্ক
|  ২৩ এপ্রিল ২০১৮, ২০:৪১ | আপডেট : ২৩ এপ্রিল ২০১৮, ২০:৫৪
বাবা-মা দুজনই খেলার দুনিয়ার দুই জগতে বিখ্যাত। একজন ভারতের হয়ে মাঠ মাতান টেনিসে, আরেকজন পাকিস্তানের জার্সি গায়ে মাঠ মাতান ক্রিকেটে। ভালোবেসে ২০১০ সালে বিয়ে বন্ধনে আবদ্ধ হন দুজন। দুই দেশের সীমান্ত যুদ্ধও দেয়াল হতে পারেনি তাদের সম্পর্কে।

আট বছরের দাম্পত্য জীবনে মালিক এবং সানিয়ার সংসারে আসছে নতুন অতিথি। সোমবার শোয়েব মালিক ও সানিয়া মির্জা দুজনই সামাজিক যোগাযোগ মাধ্যমে একই ছবি পোস্ট করে এই ঘোষণা দিয়েছেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : আইসিসি-বিসিসিআইয়ের দ্বন্দ্বে ঝড়ের আভাস
--------------------------------------------------------


 
এ মাসের শুরুতেই নিজেদের সন্তানের কী নাম রাখবেন সেটি জানিয়েছিলেন সানিয়া। স্বামীর নাম ও তার নামের সঙ্গে মিলিয়ে মির্জা মালিক হবে তাদের সন্তানের সংক্ষিপ্ত নাম জানিয়ে ছিলেন সানিয়া। এমনকি তার কন্যা সন্তান চাই এমনও বলেছিলেন। মাস শেষের দিকে না গড়াতেই এলো ঘোষণা, শিগগিরই পৃথিবীতে আসছেন মির্জা মালিক।

পাকিস্তান জাতীয় দলের সাবেক অধিনায়ক শোয়েব মালিক এবং টেনিস তারকা সানিয়া মির্জা সোমবার সন্ধ্যায় তাদের টুইটারে একটি অভিন্ন ছবি পোস্ট করেন। যে ছবিতে তিনটি লকারে ঝুলছে তিনটি টি-শার্ট। একটিতে লেখা মির্জা। অন্যটিতে মালিক। এই দুটির মাঝের লকারে ছোট্ট টি-শার্ট। যার নিচে লেখা মির্জা মালিক। ছবিটি পোস্ট করে সানিয়া হ্যাশট্যাগ দিয়ে ক্যাপশন দিয়েছেন, বেবি মির্জা মালিক। শোয়েব মালিকও দিয়েছেন একই ক্যাপশন।

আরও পড়ুন : 

এএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়