• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ক্রোয়েশিয়ার সঙ্গে প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল

স্পোর্টস ডেস্ক

  ১৭ এপ্রিল ২০১৮, ১৭:১৭

বার্সেলোনায় খেলার জন্য লিভারপুল ছেড়েছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার ফিলিপ্পে কুতিনহো। এরপর আর লিভারপুল যাওয়া হয়নি। তবে আগামী ৩ জুন লিভারপুলের মাঠ আনফিল্ডে খেলতে যাচ্ছেন ব্রাজিলিয়ান এ তারকা। তবে লিভারপুলের হয়ে খেলার জন্য নয়। ক্রোয়েশিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে।

এদিকে ব্রাজিল ও ক্রোয়েশিয়ার ম্যাচটি নিয়ে লিভারপুল ম্যানেজিং ডিরেক্টর বিলি হোগান বলেছেন, দুটি ওয়ার্ল্ড ক্লাস দলকে আনফিল্ডে স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত। বিশ্বকাপের আগে এই উত্তেজনাপূর্ন ম্যাচটি আয়োজনে আমাদের আইকনিক স্টেডিয়াম পুরোপুরি প্রস্তুত এবং আমরা নিশ্চিত এই চমৎকার ম্যাচটি খেলোয়াড় এবং দর্শকরা উপভোগ করবে।

--------------------------------------------------------
আরও পড়ুন : ‘মেসির ওপর নির্ভরতা হবে বিপজ্জনক’
--------------------------------------------------------

এদিকে ব্রাজিলের বিপক্ষে এই ম্যাচটি নিয়ে ক্রোয়েশিয়ার ফুটবল ফেডারেশন সভাপতি ডেভর সুকার বলেন, বিশ্বের সবচেয়ে আকর্ষনীয় দল ব্রাজিল। এটা আমাকে গর্বিত করে তুলেছে যে, ক্রোয়েশিয়া ফুটবল ফেডারেশন ব্রাজিলকে রাজি করাতে পেরেছে আমাদের বিপক্ষে খেলার জন্য।

তিনি বলেন, আনফিল্ডে আমরা এই ম্যাচটি উপভোগের চেস্টা করব। ক্রোয়েশিয়া কখনোই এই মাঠে খেলেনি। এটা ঐতিহাসিক ভেন্যু এবং আমি আমার খেলোয়ারদের বলেছি ম্যাচটি উপভোগ করতে।

ব্রাজিল এবং কোয়েশিয়ার মধ্যকার এই ম্যাচের টিকিট ধরা হয়েছে ৩০ পাউন্ড করে। তবে ১৬ বছরের কম বয়সীদের জন্য টিকিটের মুল্য ১০ পাউন্ড। এপ্রিলের ২০ তারিখ থেকে বিক্রি হবে টিকিট।