• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আইসিসিকে পাত্তাই দিলো না ভারত

স্পোর্টস ডেস্ক

  ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:৫৩

আগামী ২২ থেকে ২৬ এপ্রিল ভারতের কলকাতায় অনুষ্ঠিত হবে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) বার্ষিক সাধারণ সভা। ওই সময় চলবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগও (আইপিএল)।

আইসিসি অনুরোধ করেছিল, ওই সময় আইপিএলের একটা ম্যাচ যেন কলকাতায় আয়োজন করে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। কিন্তু আইসিসির অনুরোধকে পাত্তাই দিলো না বিসিসিআই।

নাম না প্রকাশের শর্তে বিসিসিআই’র এক শীর্ষস্থানীয় কর্মকর্তা জানান, ২২ থেকে ২৬ এপ্রিলের মধ্যে কলকাতায় আইপিএলের একটি ম্যাচ দেখতে চেয়েছিল আইসিসির সদস্যরা। কিন্তু ওই সময় ইডেন গার্ডেনসে কলকাতা নাইট রাইডার্সের কোনো ম্যাচ নেই।

তিনি আরও জানান, আইপিএলের একটা ম্যাচের সময় এদিক-ওদিক করতে গেলেই পুরো ফিক্সচারের ওপর প্রভাব পড়বে। তাই আমরা তাদের বলে দিয়েছি যে আইপিএলের ম্যাচ নতুন করে নির্ধারণ করা সম্ভব না।

আইপিএলের শিডিউল অনুযায়ী, ১৬ এপ্রিল হোম ম্যাচ খেলার পর আবার ৩ মে কলকাতা নাইট রাইডার্সের খেলা। ২২ থেকে ২৬ এপ্রিলের মধ্যে হায়দরাবাদ, মুম্বাই, ইন্দোর, বেঙ্গালুরু ও জয়পুরে খেলা রয়েছে।

তবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান নজম শেঠির ভারতের ভিসা পাওয়া নিয়ে সমস্যা রয়েছে। যদি তিনি ভিসা না পান, তাহলে আগামী সেপ্টেম্বরে এশিয়া কাপে পাকিস্তান দলের আসাটাও প্রশ্ন দেখা দেবে।

আরও পড়ুন:

কে/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাহিনের চোখে টি-টোয়েন্টির ব্র্যাডম্যান রিজওয়ান
৮৩৭ আফগান শরণার্থীকে ফেরত পাঠাল পাকিস্তান
মোদির বিরুদ্ধে ইসিতে ২০ হাজার নাগরিকের চিঠি
পাকিস্তানে নয়, ‘হাইব্রিড’ মডেলেই চ্যাম্পিয়নস ট্রফি খেলতে চায় ভারত
X
Fresh