• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

প্রিয়ার ইশারায় ঘায়েল লুঙ্গি!

স্পোর্টস ডেস্ক
|  ১৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:৪০ | আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:৪৮
সদ্যই দলে ঢুকেছেন তিনি। ঝড় তুলছেন বাইশ গজের পিচে। তার বলের স্পিডে ছত্রখান হয়ে যায় ব্যাটসম্যানদের উইকেট। তার উইকেটই এবার ফেলে দিলেন সোশ্যাল মিডিয়ার কল্যাণে ভুরুর উঠা নামায় ঝড় তোলা প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। 

তার চোখের পাতার নেমে আসাতে ঘায়েল হয়েছে অসংখ্য পুরুষ হৃদয়। দক্ষিণের এই অভিনেত্রীতে মজে রয়েছেন কাশ্মীর থেকে কন্যাকুমারী। কিন্তু তিনি মজে রয়েছেন কোন ক্রিকেটারে জানেন?

--------------------------------------------------------
আরও পড়ুন: রোহিঙ্গাদের পাশে দাঁড়ালেন রোনালদো
--------------------------------------------------------

ফেসবুকে অনেক ছেলের প্রোফাইল পিকচারেও উঠে এসেছে প্রিয়া প্রকাশের ছবি। তবে এই মুর্হূতে ভারতের আসমুদ্রহিমাচল মজে রয়েছে যে কন্যার চাহনি আর হাসিতে, তার ভালোলাগার পুরুষ হলেন ৩৬ বয়সী ভারতীয় উইকেটকিপার মহেন্দ্র সিং ধোনি। যদিও মাহিতে হোঁচট খাওয়া নারীর সংখ্যা খুব একটা কম না, যে লিস্টে দীপিকা পাড়ুকোনের মত প্রথম সারির অভিনেত্রীও রয়েছেন। একটি টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে প্রিয়া জানিয়াছেন তার প্রিয় ক্রিকেটার ধোনি।

দেশের গণ্ডি ছাড়িয়ে দক্ষিণী এই অভিনেত্রী মন কেড়েছেন বিদেশের সেলিব্রিটিদেরও। সম্প্রতি তার চোখ মারার ভিডিওটি টুইট করেছেন দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার লুঙ্গি এনগিদি।

আবার ইনস্টাগ্রামে একদিনের ফলোয়ারে(২.১ মিলিয়ন) তিনি পেছনে ফেলে দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকেও(৬৫০হাজার)।

প্রিয়ার প্রতিটি পদক্ষেপে এখন নজর সকলের। সোশ্যাল মিডিয়া অপেক্ষায় তার নতুন ইশারার। তাই তো ছবির টিজারও নিমেষে হয়েছে ভাইরাল। ঝড় তুলেছে তার ডাবস্ম্যাশও, যেখানে অ্যায় দিল হ্যায় মুশকিল ছবির জনপ্রিয় গান ব্রেক আপের সাথে ঠোঁট মিলিয়েছেন প্রিয়া, যে ঠোঁটের হাসিতে আর উড়ন্ত চুম্বনেই কুপোকাত ছেলে-মেয়ে সকলেই।

আরও পড়ুন:

এএ/জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়