• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ম্যানসিটির রক্ষণ ভাগের ব্যয় এত!

স্পোর্টস ডেস্ক

  ৩০ জানুয়ারি ২০১৮, ১৭:৪৩

খেলোয়াড় কিনতে গত গ্রীষ্ম থেকে এ পর্যন্ত ৩১৩ মিলিয়ন ইউরো ব্যয় করেছে ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটি। অবাক করা বিষয় হলো, ৩১৩ মিলিয়ন ইউরোর ২৬৯.৫ মিলিয়ন ইউরোই ঢেলেছে শুধু রক্ষণভাগ শক্তিশালী করার পেছনে।

টটেনহাম থেকে ইংলিশ ডিফেন্ডার কাইল ওয়াকারকে ৫৭, মোনাকো থেকে ফরাসি ডিফেন্ডার বেঞ্জামিন মেন্ডিকে ৫৭.৫, রিয়াল মাদ্রিদ থেকে ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানিলোকে ৩০ এবং এভারটন থেকে ইংলিশ ডিফেন্ডার জন স্টোনসকে ৫৫ মিলিয়ন ইউরোতে দলে ভিড়িয়েছেন ম্যানসিটির কোচ পেপ গার্দিওলা।

--------------------------------------------------------
আরও পড়ুন: ‘ইতিহাস গড়তে পিএসজিতে এসেছি, সর্বোচ্চটা দিতে চাই’
--------------------------------------------------------

এতেও মন ভরেনি গার্দিওলার। দলে ভেড়াতে চাচ্ছেন স্প্যানিশ ক্লাব অ্যাথলেটিক বিলবাওয়ের ফরাসি ডিফেন্ডার অ্যামেরিক লেপোর্তেকেও। তবে তার সঙ্গে চুক্তির আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়নি। দু-একদিনের মধ্যেই ৭০ মিলিয়ন ইউরোর বিনিময়ে সিটিতে যাচ্ছেন লেপোর্তে।

এতে ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ দামি ডিফেন্ডার হয়ে যাবেন লেপোর্তে! সবচেয়ে দামি ডিফেন্ডারের মুকুটটা থাকছে লিভারপুলের ডাচ ডিফেন্ডার ভিরগিল ফন ডিকের মাথাতেই। এই বছরের শুরুতে সাউদাম্পটন থেকে ৮৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে তাকে দলে ভিড়িয়েছে লিভারপুল।

গার্দিওলার এমন পরিকল্পনার বিষয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের পর্তুগিজ কোচ হোসে মরিনহো বলেছেন, সিটি স্ট্রাইকারদের মূল্যে ডিফেন্ডার কিনেছে। তাদের সঙ্গে টেক্কা দিতে আমাদের আরও ৩০০ মিলিয়ন ইউরো ঢালতে হবে। কিনতে হবে প্রতিভাবান খেলোয়াড়।

আরও পড়ুন:

কে/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ম্যান সিটির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ফের এফএ কাপের ফাইনালে সিটি
পেনাল্টি মিস করা সিলভা ও কোভাচিচকে আগলে রাখলেন গার্দিওলা
চ্যাম্পিয়নস লিগে ফাইনালের আগেই ফাইনাল!
X
Fresh