• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

সিলেটে নেতাদের সঙ্গে কাদেরের রুদ্ধদ্বার বৈঠক

সিলেট প্রতিনিধি
|  ৩১ আগস্ট ২০১৮, ১০:১৯ | আপডেট : ৩১ আগস্ট ২০১৮, ১০:৩০
সিলেটে শোক দিবসে যোগ দিতে আসা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও অন্যান্য কেন্দ্রীয় নেতাদের সঙ্গে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতাদের রুদ্ধদ্বার বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

সিলেট সার্কিট হাউজের কনফারেন্স কক্ষে বৃহস্পতিবার রাত পৌনে আটটা থেকে ঘণ্টাব্যাপী চলা এ বৈঠকে বিগত সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পরাজয়ের বিষয় নিয়ে আলোচনা হয়।

সিলেটের নেতারা পরাজয়ের পেছনে বিভিন্ন কারণ কেন্দ্রীয় নেতাদের কাছে তুলে ধরেন। তারা বিভিন্নভাবে একে অন্যের ওপর ইঙ্গিত করে কথাবার্তা বলেন।

সভায় উপস্থিত কয়েকজন নেতা গত নির্বাচনে অর্থমন্ত্রীর ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেন। এসময় কেন্দ্রীয় নেতারাও তাদের কাছে থাকা সুনির্দিষ্ট তথ্য উপস্থাপন করেন।

সকলের কথা শুনে সবশেষে বক্তব্য রাখেন ওবায়দুল কাদের। তিনি বলেন বিগত দিনে সারা দেশের সিটিগুলোতে আওয়ামী লীগের প্রার্থীরা মেয়র হয়েছেন। ভিন্ন শুধু সিলেট। এক সময় সিলেট আওয়ামী লীগের দুর্গ হিসেবে বিবেচিত হলেও বর্তমানে সিলেটে আওয়ামী লীগের অবস্থান তলানীতে গিয়ে ঠেকেছে। আগে আমরা সিলেটে আওয়ামী লীগের অবস্থান নিয়ে গর্ব করতাম, কিন্তু এখন তা আর নেই।
-------------------------------------------------------
আরও পড়ুন : ইভিএম পদ্ধতিতে হেরে গেলে অজুহাতের সুযোগ নেই, তাই বিরোধিতা
-------------------------------------------------------

তিনি আরও বলেন, এই সিটি নির্বাচনে কে কি করেছেন, সকল তথ্যই আমাদের কাছে আছে। আরও তথ্য আমরা সংগ্রহ করছি। জাতীয় নির্বাচনের আগে এগুলো কাটিয়ে উঠুন নইলে আরও বিপদে পরবেন।

এসময় জাতীয় সংসদ নির্বাচনের আগে সিলেটের বিভিন্ন উপজেলা আওয়ামী লীগকে আরও চাঙ্গা করার জন্য নেতাদের নির্দেশ দেন তিনি।

সভায় কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন-আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, এনামুল হক শামীম ও খালিদ মাহমুদ চৌধুরী।

আরও পড়ুন : 

 

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়