• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

শিক্ষার্থীদের আন্দোলনে টাকা দিয়েছে তারেক: নৌমন্ত্রী

মাদারীপুর প্রতিনিধি
|  ০৯ আগস্ট ২০১৮, ১৫:০০ | আপডেট : ০৯ আগস্ট ২০১৮, ১৫:২১
দেশে যেসব আন্দোলন হচ্ছে তা বিএনপির ষড়যন্ত্রের ফসল। আর এর নেতৃত্ব লন্ডনে বসে দিচ্ছেন তারেক। এমনকি শিক্ষার্থীদের আন্দোলনে টাকাও দিয়েছে সে। বললেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান। 

বৃহস্পতিবার সকালে মাদারীপুর জেলা পরিষদ হল রুমে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি এখন পরগাছা রাজনৈতিক দলে পরিণত হয়েছে। দেশে বিভিন্ন সময় অন্যদের আন্দোলনে প্রবেশ করে তারা শুধু উসকানি দিচ্ছে। বিএনপি নেতা আমির খসরু মোবাইল ফোনে ছাত্রদের নিরাপদ সড়ক চাই আন্দোলনে যে ষড়যন্ত্র করেছে তা আজ প্রমাণিত হয়েছে।

শাজাহান খান আরও বলেন, হেফাজতের আন্দোলন থেকে শুরু করে, কোঠা সংস্কার আন্দোলন, এমনকি বাসচাপায় দুই ছাত্র নিহতের ঘটনা নিয়ে শেখ হাসিনা সরকার পতনের চেষ্টা চালাচ্ছিল বিএনপি। যা কখনই বাস্তবায়ন হবে না।

বিএনপি বিভিন্ন ইস্যু নিয়ে মিথ্যাচার করে এমন দাবি নৌমন্ত্রী বলেন, হেফাজতের আন্দোলনে বিএনপি বলেছিল শেখ হাসিনা সরকার দুই হাজার মানুষকে মেরে ফেলেছে। যা শুধুই মিথ্যাচার ছিল। শিক্ষার্থীদের আন্দোলন নিয়েও তারা মিথ্যাচার করেছে।

বাংলাদেশে স্বাধীনতা বিরোধীরা কেউ যেন আর না দাঁড়াতে পারে এ বিষয়ে সবাইকে সর্তক থাকার পাশাপাশি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বানও জানান শাজাহান খান।

মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার সুব্রত কুমার হালদার, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রাসেল সাবরিন, মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান হাওলাদার প্রমুখ।

আরও পড়ুন :

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়