• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

২৪ জেলায় ছাত্রদলের নতুন কমিটি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ জুন ২০১৮, ১২:৪১

দেশের ২৪টি সাংগঠনিক জেলা শাখার নতুন কমিটি (আংশিক) ঘোষণা করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুন অর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান কমিটির অনুমোদন দিয়েছেন।

নবনির্বাচিত নেতাদের ১ মাসের মধ্যে ঘোষিত ইউনিট কমিটির পূর্ণাঙ্গ তালিকা এবং একই সঙ্গে অধীনস্থ সব ইউনিট কমিটি গঠন করে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের কাছে জমা দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে। সংগঠনটির ১০৭টি ইউনিট কমিটির মধ্যে এর আগে ৪৬টি কমিটি ঘোষণা করা হয়েছিল।

ঘোষিত জেলা কমিটির মধ্যে বাগেরহাট জেলার সভাপতি ইমরান খান সবুজ ও সাধারণ সম্পাদক আলী সাদ্দাম দ্বীপ, বগুড়া জেলা সভাপতি আবু হাসান ও সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগান, চাঁদপুর জেলা সভাপতি ইমান হোসেন গাজী ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পাটোয়ারী, চাঁপাইনবাবগঞ্জ জেলা সভাপতি মো. সারওয়ার জাহান ও সাধারণ সম্পাদক ওয়াকিলুর রহমান, কুমিল্লা মহানগর সভাপতি রিয়াজ উদ্দিন রিয়াজ ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন শিবলু, কুমিল্লা দক্ষিণ জেলা সভাপতি নাদিমুর রহমান শিশির ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, চুয়াডাঙ্গা জেলা সভাপতি শাহাজাহান খান ও সাধারণ সম্পাদক মোমিনুর রহমান মোমিন।

--------------------------------------------------------
আরও পড়ুন : বঙ্গবন্ধু স্যাটেলাইট-২ তৈরির কাজ শুরু হয়েছে: প্রধানমন্ত্রী
--------------------------------------------------------

এছাড়া ঝালকাঠির সভাপতি আরিফুর রহমান খান ও সাধারণ সম্পাদক গিয়াস সরদার দিপু, ঝিনাইদহের সভাপতি সৌমেনুজ্জামান সৌমেন ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মানিক, জয়পুরহাটের সভাপতি মামুনুর রশিদ প্রধান ও সাধারণ সম্পাদক মোক্তাদুল হক আদনান, খাগড়াছড়ির সভাপতি শাহেদুল হোসেন সুমন ও সাধারণ সম্পাদক জাহেদুল আলম, কুষ্টিয়ার সভাপতি মাহফুজুর রহমান মিথুন ও সাধারণ সম্পাদক এস আর শিপন বিশ্বাস, লালমনিরহাটের সভাপতি নাজমুল হুদা লিমন ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম আনন্দ।

এছাড়াও লক্ষ্মীপুর জেলা সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, মাগুরা জেলা সভাপতি আব্দুর রহিম ও সাধারণ সম্পাদক আবু তাহের সবুজ, মৌলভীবাজার জেলা সভাপতি রুবেল মিয়া,, সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান, মুন্সীগঞ্জ জেলা ছাত্রদল সভাপতি মোজাম্মেল হক মুন্না ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম তুষার, নওগাঁ জেলা সভাপতি রুবেল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক মুমিন বিন ইসলাম দোহা, নারায়ণগঞ্জ মহানগর সভাপতি শাহেদ আহমেদ ও সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু, নারায়ণগঞ্জ জেলা সভাপতি মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজীব, নোয়াখালী জেলা সভাপতি আজগর উদ্দীন দুখু ও সাধারণ সম্পাদক আবু হাসান মো. নোমান, পিরোজপুর জেলা সভাপতি হাসান আল মামুন ও সাধারণ সম্পাদক বদিউজ্জামান শেখ রুবেল, রাঙামাটি জেলা সভাপতি ফারুক আহম্মেদ সাব্বির ও সাধারণ সম্পাদক আলি আকবর সুমন, সুনামগঞ্জ জেলা সভাপতি রায়হান উদ্দীন ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির সোহাগ।

এদিকে একটি সূত্র জানিয়েছে, ২৪টি ইউনিটের নতুন কমিটি (আংশিক) ঘোষণা নিয়ে কেন্দ্রীয় অনেক নেতার মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

আরও পড়ুন :

এসজে/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh