• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

বিএনপি মাদক ব্যবসায়ীদের উৎসাহ দিচ্ছে: হানিফ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৬ মে ২০১৮, ১৪:২২ | আপডেট : ২৬ মে ২০১৮, ১৫:৫৪
মাদক নির্মূলে সরকারের কঠোর অবস্থানে যখন জনমনে স্বস্তি ফিরছে, সেই সময় বিএনপির বক্তব্য মাদক ব্যবসায়ীদের উৎসাহ দিচ্ছে। বললেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

কুষ্টিয়ার শহরের চৌড়হাসে জেলার কেন্দ্রীয় ঈদগাহ’র উন্নয়ন কাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

মাহবুব-উল-আলম হানিফ বলেন, আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে রক্ষার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাদক নির্মূলে কঠোর নির্দেশে আইনশৃঙ্খলা বাহিনী কাজ শুরু করেছে। এ নিয়ে যখন জনমনে স্বস্তি ফিরছে সেই সময় বিএনপির পক্ষ থেকে দেয়া বক্তব্য মূলত মাদক ব্যবসায়ীদের উৎসাহিত করা হচ্ছে। 

তিনি বলেন, বিএনপি কখনও দেশের মানুষের মঙ্গল চায় না সেটা আবারও প্রমাণ হলো। বিএনপির বক্তব্য মাদক ব্যবসায়ীদের আশ্রয় দেয়ার কৌশল ছাড়া আর কিছুই নয়। দেশের স্বার্থে মাদক নিয়ে বিএনপিকে রাজনীতি না করার অনুরোধ জানাচ্ছি। কারণ মাদক ব্যবসায়ীদের কোনো দল নেই। 
--------------------------------------------------------
আরও পড়ুন : ক্রসফায়ারের নামে দেশকে বধ্যভূমিতে পরিণত করছে সরকার: রিজভী
--------------------------------------------------------

হানিফ বলেন, শুধু মাদক কারবারিই নয় আইনশৃঙ্খলা বিঘ্ন যিনিই ঘটাবেন সে যে দলেরই হোক না কেন সরকার তাদের বিরুদ্ধে কঠোর হবে। 

হানিফ আরও বলেন, ভারতের নরেন্দ্র মোদির সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বৈঠক আমাদের মর্যাদা বাড়িয়েছে, সেই বৈঠককেও বিএনপি সহ্য করতে পারছে না, বৈঠকে কি আলোচনা হয়েছে সেটা এখনই জানতে চান তারা। প্রধানমন্ত্রী সফর থেকে ফিরে কি আলোচনা হয়েছে অতীতের মত এবারও নিশ্চয় জাতীর কাছে তুলে ধরবেন। 
 
তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকাবস্থায় পানি চুক্তি নিয়ে ভারত সফরে গিয়েছিলেন। কিন্তু সেই বিষয়ে আলোচনা করতেই তিনি ভুলে গিয়েছিলেন। এমন দায়িত্বজ্ঞানহীন দলের নেতাদের মুখে এখন এসব কথা মানায় না।

এসময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ হাসান মেহেদী, তথ্য গবেষণা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ দলীয় নেতাকর্মী ও ঈদগাহ কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। 

আরও পড়ুন : 

এসজে/ এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়