• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

চবি উপাচার্যকে বিদেশি নাম্বার থেকে হত্যার হুমকি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সংবাদদাতা
|  ২৮ আগস্ট ২০১৮, ২২:৫৯ | আপডেট : ২৮ আগস্ট ২০১৮, ২৩:২৩
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরীকে অজ্ঞাত বিদেশি এক নাম্বার থেকে হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে।

আন্তর্জাতিক কোডযুক্ত (+৯১৯৮৭৪৯৭৮৯৪৬) এই নাম্বার থেকে এ হুমকি দেয়ার ঘটনায় চট্টগ্রাম নগরীর খুলশী থানায় ও হাটহাজারী থানায় আলাদা দুটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৮ আগস্ট) দুপুরে চবি উপাচার্য ড. ইফতেখার উদ্দিন চৌধুরী হত্যার হুমকি পাওয়া ও সাধারণ ডায়েরি করার বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন।

----------------------------------------
আরও পড়ুন: বায়ু দূষণে বুদ্ধি কমে!
----------------------------------------

উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী বলেন, ‘১৬ আগস্ট হঠাৎ একটি বিদেশি নাম্বার থেকে কল করে গালিগালাজ শুরু করে এক ব্যক্তি। পরে আমাকে দালাল উল্লেখ করে জবাইয়ের হুমকি দেয়া হয়। এর কয়েকদিন পর আমার মোবাইলে একটি বার্তায়ও হুমকি দেয়া হয়।’

তিনি আরও বলেন, ‘এ ঘটনায় খুলশী থানা এবং বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের আওতাধীন হাটহাজারী থানায় পৃথক দুটি সাধারণ ডায়রি করেছি।’

এদিকে চবি উপাচার্যকে হুমকি দেয়ার বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন নগরীর খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নাসির উদ্দিন ও হাটহাজারী থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা বেলাল উদ্দিন জাহাঙ্গীর।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়