• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

এবার বাংলাদেশে ‘বুম্বা, শট রেডি’

পাভেল রহমান, আরটিভি অনলাইন
|  ২৯ মে ২০১৮, ১৭:০২ | আপডেট : ২৯ মে ২০১৮, ১৭:১৪
ছবি: সংগৃহীত
মাত্র ৫০০ টাকা বেতনে স্টার থিয়েটারে কাজ শুরু করেছিলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। পরে সেই বেতন ৫০০ টাকা থেকে বেড়ে ৭৫০, ১১০০ টাকা পর্যন্ত হয়েছিল। সবশেষ স্টার থিয়েটারে ১৫০০ টাকা বেতনে কাজ করেছিলেন তিনি।

সেই প্রসেনজিৎ এখন ভারতীয় বাংলা চলচ্চিত্রের সবচেয়ে প্রভাবশালী অভিনেতা। তার অনেক অজানা কথা সম্প্রতি লিখেছেন আত্মজীবনীতে। চলতি বছরের শুরুর দিকে কলকাতায় প্রকাশ হয় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের লেখা আত্মজীবনী ‘বুম্বা, শট রেডি’।

এবার বাংলাদেশের পাঠকদের জন্য বইটি প্রকাশ করেছে বাংলাদেশের প্রকাশনা সংস্থা ‘সময় প্রকাশন’। মঙ্গলবার দুপুরে আরটিভি অনলাইনকে এই তথ্য জানান ‘সময় প্রকাশনী’র প্রকাশক ফরিদ আহমেদ।

তিনি বলেন, ‘বাংলাদেশ থেকে প্রকাশ হলো টালিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের লেখা আত্মজীবনী ‘বুম্বা, শট রেডি’। বাংলাদেশে বইটি প্রকাশ করেছে সময় প্রকাশন। আজ মঙ্গলবার থেকে বইটি বিক্রির জন্য বাজারে প্রকাশ করা হয়েছে। বাংলাবাজার ও ধানমন্ডিতে সময় প্রকাশনীর বিক্রয় কেন্দ্রেও পাওয়া যাবে। এছাড়া বইটি অনলাইন পাওয়া যাবে রকমারি ডটকমে।’

--------------------------------------------------------
আরও পড়ুন : রাষ্ট্রপতির হাত থেকে ‘শিল্পকলা পদক’ নিলেন সাত গুণী
--------------------------------------------------------

প্রকাশক ফরিদ আহমেদ আরও বলেন, ‘ঈদের পরে বাংলাদেশে বইটির প্রকাশনা উপলক্ষে অনুষ্ঠান আয়োজন করা হবে। সেই অনুষ্ঠানে প্রসেনজিৎ উপস্থিত থাকবেন। তারিখ চূড়ান্ত হলে সবাইকে জানানো হবে।’

আরও পড়ুন : 

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়