• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

এ সপ্তাহটা আপনার কেমন যাবে

লাইফস্টাইল ডেস্ক
|  ০৬ এপ্রিল ২০১৮, ১২:৩৩ | আপডেট : ০৬ এপ্রিল ২০১৮, ১২:৩৭
মেষ  (২১ মার্চ-২০ এপ্রিল)

গত সপ্তাহে আপনার পকেট বেশ ভারি হয়েছে। এ সপ্তাহে সেই পকেট পাতলা হবে। বান্ধবী নিয়ে ডেটিং করতে গিয়ে বন্ধুদের কবলে পড়বেন। এই সুযোগে অনেক বন্ধুর সঙ্গেই ডেটিং হয়ে যাবে। শুধু তাই নয়, একই সঙ্গে পকেটেরও বারোটা বাজবে! তাই যাই করুন না কেন একটু ভেবে করবেন। মেষ রাশির জাতিকারাও এ সপ্তাহে সাবধানে থাকবেন। প্রিয়জনকে নিয়ে ডেটিংয়ে বের হওয়ার অপরাধে যে কোনো তরুণ স্যার আপনার উপর গুরুতর মন খারাপ করতে পারেন! তাই আগের মতোই সবার মন রক্ষা করে চলুন।

বৃষ ( ২১ এপ্রিল-২১ মে)

অসাধারণ একটি ক্ষমতা আপনি অর্জন করেছেন গত সপ্তাহে। তা হলো দিন ও রাতের সময় বুঝতে পারা। এই ক্ষমতা ধরে রাখতে হলে আপনাকে এ সপ্তাহে ভিটামিন এ ক্যাপসুল খেতে হবে! ক্যাম্পাসে যদি কোনো ক্যাপসুল বিষয়ক ক্যাম্পিং চলে তবে সেখানে গিয়ে এখনই ক্যাপসুল খেয়ে নিন! ক্যাম্পাসে অযথা ঘোরাফেরা করবেন না। সমস্যায় পড়তে পারেন। ক্লাসে চুপচাপ থাকবেন। না হলে স্যারের কাছে কঠিনভাবে অপমানিত হতে পারেন। কারণ এ সপ্তাহে আপনি অসংখ্য ভুল কাজ করবেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : রাতে ঘুম হচ্ছে না! কী করবেন?
--------------------------------------------------------

মিথুন ( ২২ মে-২১ জুন)

তীব্র ভালোবাসা পেলে মানুষ কি করে আপনি জানেন? এ সপ্তাহে আপনি  কারো কাছ থেকে তীব্র ভালোবাসার অফার পেতে পারেন। মনে রাখবেন সাধারণ না, তীব্র! তাই এখনই ঠিক করুন আপনি কি করবেন। ছ্যাকা খাওয়া বড় ভাইয়েরা ক্যাম্পাস থেকে ভালোবাসা উঠিয়ে দেয়ার যে নীরব অভিযান চালায়, সেই অভিযানের বিপরীত মেরুতে অবস্থান করবেন আপনি। তাই আগেই নিজের সিকিউরিটির দায়িত্ব নিয়ে নেবেন! প্রয়োজনে এলিট ফোর্সের সঙ্গে যোগাযোগ করুন!

কর্কট ( ২২ জুন-২২ জুলাই)

এ সপ্তাহে চটি স্যান্ডেল পরে ক্যাম্পাসে যাবেন না। বান্ধবীর সঙ্গে জুতো অদল-বদল হতে পারে। পুরো সপ্তাহে সু পরুন। সু না থাকলে মসজিদে যান। আপনার তো এই অভ্যাস আছেই, তাই না! তবে যাই করুন না কেন, এ সপ্তাহে আপনি সব ধরনের বিপদ আপদ থেকে দূরে থাকবেন। তাই যত ধরনের অপরাধমুলক (কিন্তু অবৈধ নয়) কাজ আছে তা করুন নিশ্চিত মনে। আর আগামী সপ্তাহের জন্যও কিছু কাজ রাখুন।

সিংহ ( ২৩ জুলাই-২৩ আগষ্ট)

আপনার চিন্তা-ভাবনা সবসময় পজিটিভ। কিন্তু সেই পজিটিভ চিন্তা এ সপ্তাহে নেগেটিভ হয়ে যাবে। বান্ধবীকে কোনো ছেলের সঙ্গে কথা বলতে দেখলে সন্দেহ করবেন। একইভাবে সিংহ রাশির জাতিকাদেরও সমস্যা হবে। তাই সন্দেহ নামক বিষয়টি দূরে রাখুন এ সপ্তাহে। এমনকি গার্লফ্রেন্ড অথবা বয়ফ্রেন্ড যদি অন্য কারো সঙ্গে ভেগেও যায়, কল্পনা করুন সে অবশ্যই ফিরে আসবে। এছাড়া এমনিতেই পুরো সপ্তাহ আপনার জন্য শুভ।

কন্যা ( ২৪ আগষ্ট-২৩ সেপ্টেম্বর)

বাংলার অধ্যাপক থেকে এ সপ্তাহে দূরে থাকাই ভাল কন্যারাশির কন্যাদের। কেননা বর্তমানে আপনার বিয়ের কথাবার্তা চলছে। এ সপ্তাহে এনগেজমেন্টও হয়ে যেতে পারে। সম্ভাবনা তীব্র। বিয়ের খুশিতে আপনার স্বাস্থ্যের উন্নতি ঘটবে। যাত্রা এবং অযাত্রা দুটোই কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য শুভ। আগামী সপ্তাহের জন্য একটু সাবধান হন।

তুলা ( ২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

আচ্ছা পাগলের কি কোনো সংজ্ঞা আছে? সংজ্ঞা থাকুক আর নাই থাকুক এ সপ্তাহে আপনি যথেষ্ট পাগলামি করবেন। আপনার পাগলামিতে আশেপাশের লোকজন মোটামুটি অতিষ্ঠ হবে। তবুও যেহেতু আপনাকে সবাই ভালোবাসে তাই বেশি কিছু বলতে পারবে না। নীরবে সহ্য করবে। তবে কন্যা রাশির কন্যাদের থেকে এ সপ্তাহে একটু দূরে দূরে থাকাই ভাল। কখন কি দুর্ঘটনা ঘটে যায় তার ঠিক নাই! এ সপ্তাহে বেশ কিছু সুখবর আপনার জন্য অপেক্ষা করছে।

বৃশ্চিক ( ২৪ অক্টোবর-২২ নভেম্বর)

অবধারিতভাবে আপনি এ সপ্তাহেও বাবার পকেট মারবেন! আর সেটা বেশ মোটা অংকের। আর সুখের ব্যাপার হলো আপনার বাবা যথারীতি তা টের পাবে না। বান্ধবীকে নিয়ে দূরে কোথাও ঘুরতে যাওয়ার সম্ভাবনা আছে। যাই করবেন ভেবে করবেন। কারো চোখের বিষ না হওয়াই ভাল। বাবার পকেট মারতে একদমই ভয় পাবেন না। তিনি এমন একটা ব্যাংক যার ক্রেডিট কখনোই শেষ হয়না। সবকিছু মিলিয়ে এ সপ্তাহে আপনি এক ধরনের এ্যাডভেঞ্চারের মাঝে থাকবেন।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

যে গরম পড়ছে একটু সাবধানে থাকা ধনু রাশির জাতক জাতিকাদের জন্য অতি উত্তম। এ সপ্তাহে শিক্ষা প্রতিষ্ঠানের ক্যাম্পাস বাদ দিয়ে কলেরা হাসপাতালের ক্যাম্পাসে আপনার থাকার সম্ভাবনা রয়েছে। তাই খাবার দাবারের ব্যাপারে একটু সতর্ক হন। প্রয়োজনে আলু ভর্তা দিয়ে আলু খান! ভাতের উপর চাপ কমান! স্বাস্থ্য হানি ঘটার সম্ভাবনা রয়েছে।

মকর ( ২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

কানের মধ্যে হেডফোন দিয়ে এ সপ্তাহে গান শুনবেন না। কানের পর্দা ফেটে যেতে পারে। তাছাড়া সবচেয়ে বড় ব্যাপার, আপনি আপনার প্রিয়জনের প্রিয় কথা শোনা থেকে বঞ্চিত হবেন। যে কোনো প্রিয় কিছু পেতে হলে কিছু তো ত্যাগ করতেই হয়। এটা তো আপনি জানেনই। নাইবা শুনলেন গান। নিজের স্বভাবটা একটু পরিবর্তন করুন। সবকিছু একসঙ্গে পেতে চাইবেন না।

কুম্ভ ( ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

রোমান্স বোঝেন তো? কুম্ভ রাশির জাতক জাতিকারা এ সপ্তাহে রোমান্সে থাকবেন। তবে রোমান্স করার জন্য ক্যাম্পাস বেছে নেবেন না। কেননা সেক্ষেত্রে গত সপ্তাহের মতো গণধোলাই খেতে পারেন। তবে ক্যাম্পাসে ডেটিং করার সময় কেউ জিজ্ঞেস করলে বলবেন আপনারা দুজন ভাব-সম্প্রসারণ করছেন। বাঁচলেও বাঁচতে পারেন!

মীন ( ১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ)

আপনি যদি রাজনীতি করে থাকেন তবে এ সপ্তাহ আপনার জন্য খুবই শুভ। তবে নেতাগিরি করতে গিয়ে বেশি লাফালাফি না করাই ভাল। পকেটে জরুরি অবস্থা বজায় রাখুন। কাউকে আপনার কাছে ভিড়তে দেবেন না। কাছাকাছি থাকলে চাইলে শর্ত দিয়ে দিন। এছাড়া আপনি এ সপ্তাহে ভ্রমণে যেতে পারেন গ্রামের বাড়িতে। সবকিছু মিলিয়ে আপনি এ সপ্তাহে ভাল থাকবেন।

রাশিফল মিলে যাওয়া পুরোটাই নির্ভর করে নিজের ওপর। এই রাশিফল যদি মিলে যায় এ কৃতিত্ব এই জ্যোতিষীর অর্থা আমার। আর না মিললে সব দায়দায়িত্ব পাঠকের অর্থা আপনার।

-জ্যোতিষ সম্রাট অরু আচার্য্য

আরও পড়ুন: 

কেএইচ/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়