• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

যুক্তরাষ্ট্রে ট্রাম্পের মুখের আদলে নতুন মাদক ‘ট্রাম্প পিল’

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ জুলাই ২০১৮, ২০:৩১

যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনে লড়ার ঘোষণা দেয়ার পর থেকেই নানা বিতর্কিত মন্তব্য করে বিশ্বজুড়ে আলোচনার কেন্দ্রে এসেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এবার যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যে ছড়িয়ে পড়েছে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মুখের মতো নতুন এক ধরনের উত্তেজক মাদক। এই মাদক দেখতে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মুখের মতো৷ সম্প্রতি ইন্ডিয়ানা রাজ্য থেকে এই মাদকের ট্যাবলেটগুলো উদ্ধার করে পুলিশ৷ খবর দ্য গার্ডিয়ান।

এ মাদক মানুষের শরীরে এক ধরনের বিশেষ উত্তেজনা সৃষ্টি করে। এর ব্যবহারে শরীরে যৌন চাহিদা বাড়ে। নাইট পার্টিসহ বিভিন্ন অনুষ্ঠানে ব্যবহার করা হয় এ মাদক।
--------------------------------------------------------
আরও পড়ুন : ইন্দোনেশিয়ায় ফেরিডুবিতে নিহত ৩১, নিখোঁজ ৪১
--------------------------------------------------------

স্থানীয় প্রশাসন জানিয়েছে, কমলা রঙের ট্যাবলেটগুলো ইন্ডিয়ানাসহ আশপাশের রাজ্যগুলোতে পাচার করার জন্যই সেখানে জমা করা হয়েছিল।

ট্যাবলেটগুলো উদ্ধারের পর প্রথমে অবাকই হয়েছিল পুলিশ। কারণ এতে শুধু ট্রাম্পের মুখের আকারই নয়, প্রেসিডেন্ট নির্বাচনের সময় তিনি যে স্লোগান ব্যবহার করেছিলেন তা লেখা রয়েছে ট্যাবলেটের পেছনে। আবার কোনোটির পেছনে খোদাই করা রয়েছে ট্রাম্পের নাম।

পুলিশ আরও জানায়, আগামীদিনেও এ মাদক উদ্ধার অভিযান বজায় রাখবেন তারা৷ এ জন্য পাচারকারীদের গোপন আস্তানায় অভিযান চালানো হবে। এরই মধ্যে এ মাদকের সঙ্গে জড়িত অভিযোগে ১২৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আরও পড়ুন :

এপি/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাদকসহ সংগীতশিল্পী গ্রেপ্তারের ঘটনায় যা জানা গেল 
কোটি টাকার মাদকসহ সংগীতশিল্পী গ্রেপ্তার 
মাদকদ্রব্যের অপব্যবহার বিষয়ক সম্মেলনে তথ্য প্রতিমন্ত্রী
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন
X
Fresh