• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

যমজ সন্তানের বাবা হচ্ছেন প্রিন্স হ্যারি

আরটিভি অনলাইন ডেস্ক
|  ২৬ জুন ২০১৮, ১১:১৫ | আপডেট : ২৬ জুন ২০১৮, ১১:৩৩
ব্রিটিশ রাজপরিবারে আসছে নতুন সদস্য। পশ্চিমা সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত খবরে জানা যায়, যমজ সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন হ্যারি-মেগান দম্পতি। হলিউডের অভিনেত্রী মেগানের ঘরে আসছে ছেলে ও মেয়ে সন্তান।

গত ১৯ মে ইংল্যান্ডের উইন্ডসর ক্যাসেলে রাজকীয় আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে হলিউড অভিনেত্রী মেগান মার্কেল ও প্রিন্স হ্যারির বিয়ে।

------------------------------------------------------------------------
আরও পড়ুন : উদ্দাম নৃত্যের কারণে মালয়েশিয়ার এক মসজিদে পর্যটক নিষিদ্ধ
------------------------------------------------------------------------

প্রকাশিত ওই প্রতিবেদনে আরও জানা যায়, পূর্ব আফ্রিকা থেকে মধুচন্দ্রিমা সেরে আসার পরই নাকি মা হওয়ার বিষয়টি জানতে পেরেছেন মেগান। আর এই খবরটি মেগান-হ্যারি সবার আগে জানিয়েছিলেন প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটনকে। তারপর থেকে মেগানকে মাতৃত্ব সংক্রান্ত টিপস দিচ্ছেন কেট।

প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলমেগান ও হ্যারির বিয়ের অনুষ্ঠানের বেশ কিছুদিন আগে থেকেই মেগানের মা হওয়ার খবর শোনা গিয়েছিল। যদিও ব্রিটিশ রাজপরিবারে বিয়ের আগে সন্তানসম্ভবা হওয়ার রীতি নেই। তবে প্রিন্স হ্যারি বরাবরই নিয়ম ভেঙেছেন। কিন্তু সন্তানের মা-বাবা হতে যাওয়ার বিষয়টি স্বীকার করেননি তারা।

কিন্তু বিয়ের মাত্র এক মাসের মাথায় চমকপ্রদ এক খবর আসলো। ডিউক অ্যান্ড ডাচেস অফ সাসেক্স উপাধিতে ভূষিত প্রিন্স হ্যারি দম্পতির খবরটি ব্রিটিশ গণমাধ্যমে বেশ গুরুত্ব দিয়ে প্রচার করা হচ্ছে।

 

আরও পড়ুন :

   শরবত বিক্রেতা থেকে ক্ষমতাধর প্রেসিডেন্ট

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়