• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

ভারতে এক ব্যক্তির পকেটে মোবাইল ফোন বিস্ফোরণ! (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক
|  ০৬ জুন ২০১৮, ১৫:৪৩ | আপডেট : ০৬ জুন ২০১৮, ১৫:৪৯
ভারতের বাণিজ্যিক রাজধানী মুম্বাইয়ের বানদুপ এলাকায় এক ব্যক্তি একটি রেস্টুরেন্টে বসে দুপুরের খাবার খাচ্ছিলেন। এসময় হঠাৎ করেই তার পকেটে থাকা মোবাইল ফোন বিস্ফোরিত হয়। খবর খালিজ টাইমস, হিন্দুস্তান টাইমস, এনডিটিভির।

এমন ঘটনা ঘটেছে ৪ জুন। ওই ঘটনার সিসিটিভি ফুটেজে দেখা যায়, অজ্ঞাতনামা ব্যক্তিটি রেস্টুরেন্টে বসে খাবার খাচ্ছিলেন। এসময় মোবাইল ফোন থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। পরে তিনি সিট থেকে লাফিয়ে ওঠেন এবং মোবাইল ছুঁড়ে ফেলে দেন। তখন রেস্টুরেন্টে অন্যদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ভয়ে তারাও তাদের আসন ছেড়ে উঠে যান।

বার্তা সংস্থা এশিয়ান নিউজ ইন্টারন্যাশনাল (এএনআই) জানিয়েছে, মোবাইল ফোন বিস্ফোরিত হওয়ার ঘটনায় ওই ব্যক্তি সামান্য আহত হয়েছেন। পরে তাকে হাসপাতালেও ভর্তি করা হয়।

এর আগে চলতি বছরের মার্চে উড়িষ্যা রাজ্যের খেরিয়াকানি জেলায় মোবাইল ফোন ব্যবহারের সময় এক তরুণীর মৃত্যু হয়। ওই তরুণী মোবাইল ফোনে চার্জার লাগিয়ে তার এক আত্মীয়ের সঙ্গে কথা বলছিলেন। মোবাইল ফোন বিস্ফোরণের ঘটনায় ১৮ বছর বয়সী ওই তরুণীর হাত, বুক এবং পায়ের আঘাত পান। পরে তাকে স্থানীয় এক হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তার মৃত্যু হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন : সিঙ্গাপুরে ট্রাম্প-কিমের নিরাপত্তায় নেপালের গোর্খা বাহিনী!
--------------------------------------------------------

গেলো বছরের অক্টোবরে দিল্লি থেকে ইনদোরগামী জেট এয়ারওয়েজের একটি ফ্লাইটে এক যাত্রীর মোবাইল ফোনে আগুন ধরে যায়। পরে প্রায় ১২০ জন আরোহী নিয়ে বিমানটি নিরাপদেই অবতরণ করে।

দিল্লিবাসী ওই নারী তার সিটের নিচে হ্যান্ডব্যাগের ভেতর তার মোবাইল ফোনটি রেখেছিলেন। বিমান উড্ডয়নের প্রায় ১৫ মিনিট পর তিনি তার ব্যাগের ভেতর থেকে ধোঁয়া বের হতে দেখেন। পরে তিনি সাহায্যের জন্য বিমানের ক্রুদের ডাকেন ওই নারী। এমনকি মোবাইল ফোনের আগুন নেভাতে সেটিকে পানিতে ডুবাতে পর্যন্ত হয়।

আরও পড়ুন :

এ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়